ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

শাবি ছাত্র ফ্রন্টের নতুন নেতৃত্ব

প্রকাশিত: ০৩:১৩ পিএম, ১১ অক্টোবর ২০১৫

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। অপু কুমার দাসকে আহ্বায়ক এবং প্রসেনজিৎ রুদ্রকে সাধরণ সম্পাদক করে ছয় সদস্য বিশিষ্ট এ কমিটি করা হয়। রোববার অষ্টম কাউন্সিলের মাধ্যমে এ কমিটি করা হয়েছে বলে জানা যায়।

ক্যাম্পাস সূত্র জানায়, কাউন্সিল উপলক্ষে দুপুর সাড়ে ১২টায় মিছিল-সমাবেশ করে ছাত্র ফ্রন্টের নেতা-কর্মীরা। মিছিলটি পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে ক্যাম্পাসের গোলচত্বরে এসে সমাবেশে মিলিত হয়। এরপর দুপুর ২টায় ইউনিভার্সিটি সেন্টারে আলোচনা সভা ও কমিটি পরিচিতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় সদ্য বিদায়ী আহ্বায়ক অনীক ধরের সভাপতিত্বে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিলেট নগর শাখার সভাপতি রেজাউর রহমান রানা, সাধারণ সম্পাদক রুবাইয়েৎ আহমেদ, শাবিপ্রবি শাখার সাবেক আহ্বায়ক তামান্না আহমদ প্রমুখ।

আলোচনা সভা শেষে অনীক ধর নতুন কমিটি ঘোষণা করে সদস্যদের উপস্থিত সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন। কমিটির অন্য সদস্যরা হলেন, ইশরাত রাহী রিশতা, তৌহিদুজ্জামান জুয়েল নাজিরুল আজম আবির, জয়দ্বীপ দাস প্রমুখ।

নতুন কমিটির আহ্বায়ক অপু কুমার দাস জাগো নিউজকে বলেন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট শিক্ষা, সংস্কৃতি, মনুষ্যত্ব রক্ষার অবিচল সংগ্রাম চালিয়ে যাবে। শিক্ষাকে পণ্যে পরিণত করার জন্য নানাবিধ ষড়যন্ত্রের ধারাবাহিকতায় PPP ও HEQEP  প্রণয়ন করা হয়েছে।

তিনি অবিলম্বে শিক্ষা ধ্বংসের এসব অপকৌশল বন্ধ করার দাবি জানান এবং ছাত্রসমাজকে এর বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তোলার জন্য উদাত্ত আহ্বান জানান।

আব্দুল্লাহ আল মনসুর/এমজেড/আরআইপি