ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

রাবির ‘ডি’ ইউনিটের ফল প্রকাশ

প্রকাশিত: ০৪:৩৫ এএম, ২৭ অক্টোবর ২০১৪

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ‘ডি’ ইউনিটভুক্ত বিজনেস স্টাডিজ অনুষদের বিবিএ প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বিজনেস স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. আমজাদ হোসেন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ভর্তি পরীক্ষার মেধা তালিকায় থাকা শিক্ষার্থীদের ৮ নভেম্বর সকাল সাড়ে ১০টায় রবীন্দ্র ভবনের ২০৮ নম্বর কক্ষে (শিক্ষক লাউঞ্জ) বাণিজ্য গ্রুপের বিজোড় প্রথম থেকে ১৯৫ ও জোড় প্রথম থেকে ১৯৬ পর্যন্ত ও অ-বাণিজ্য গ্রুপ প্রথম থেকে ৭১ জনকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। ৯ নভেম্বর প্রথম অপেক্ষমাণ তালিকায় থাকা শিক্ষার্থীদের একই স্থানে বাণিজ্য গ্রুপের বিজোড় ১৯৭ থেকে ২৯৫ ও জোড় ১৯৮ থেকে ২৯৪ পর্যন্ত এবং অ-বাণিজ্য গ্রুপে ৭২ থেকে ১৪২ পর্যন্ত সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে।

সাক্ষাৎকার গ্রহণের দিন ছাত্রছাত্রীদের সকাল ৮টা থেকে সকাল ১০টার মধ্যে রবীন্দ্র ভবনের ২০৮ নম্বর কক্ষে প্রবেশপত্র জমা দিয়ে নাম তালিকাভুক্ত করতে হবে ও বিভাগ পছন্দের ফরম সংগ্রহ করে তা পূরণ করে জমা দিতে হবে।

সাক্ষাৎকার গ্রহণের পর ভর্তির জন্য চূড়ান্ত তালিকা ১২ নভেম্বর বিজনেস স্টাডিজ অনুষদের নোটিশবোর্ডে ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে admission.ru.ac.bd প্রকাশ করা হবে এবং ভর্তির তারিখ জানানো হবে। প্রকাশিত ফলে কোনো ভুলত্রুটি পরিলক্ষিত হলে অনুষদের সংশোধন/বাতিল করার ক্ষমতা থাকবে বলেও জানান তিনি।