ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

দুই শিশু কর্মীকে বেধড়ক পেটালেন জাবি ছাত্রলীগ নেতা

প্রকাশিত: ০৮:০৭ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৫

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) এক দোকানের দুই শিশু কর্মীকে বেধড়ক পিটিয়েছেন বিশ্ববিদ্যালয়ের আল বেরুনী (সম্প্রসারিত ভবন) হল শাখার দফতর সম্পাদক শাহরিয়ার আবুল খায়ের নেহাল। তিনি  ভূগোল ও পরিবেশ বিভাগের ৪১তম ব্যাচের ছাত্র। সোমবার রাত পৌনে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের বটতলার নুরুল ইসলামের (নুরু ভাই) দোকানে এ ঘটনা ঘটে।

আহত দুই শিশু কর্মী হলো ফয়সাল (১৪) ও নূর হোসেন (১৫)। তাদের শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন রয়েছে। পরে তাদেরকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক ডা. আরিফ।

প্রত্যক্ষদর্শী ও দোকান মালিক সূত্রে জানা যায়, নেহাল তার বান্ধবীকে নিয়ে নুরুর দোকানে খেতে আসেন। এ সময় নেহাল দোকান কর্মী ফয়সালকে পাশের লিটনের দোকান থেকে কোক (কোমল পানীয়) আনতে বলেন। ফয়সাল কোক আনতে গিয়ে দোকান বন্ধ পায়। ফয়সাল এসে দোকান বন্ধের কথা নেহালকে জানালে তাকে গালিগালাজ করে।

পরে নূর হোসেনকে পুনরায় কোক (কোমল পানীয়) আনতে পাঠান নেহাল। নূর হোসেন ফিরে এসে পুনরায় দোকান বন্ধ থাকার কথা জানালে, নেহাল ক্ষুব্ধ হয়ে দোকানের সামনে রাখা লাঠি দিয়ে ফয়সাল ও নূর হোসেনকে বেধড়ক পেটাতে থাকেন। পরে তাদের কান্নার আওয়াজ শুনে পাশে থাকা শিক্ষার্থীরা নেহালকে নিবৃত্ত করেন।

এ সম্পর্কে ছাত্রলীগ নেতা নেহালের কাছে জানতে চাইলে তিনি মারধরের কথা স্বীকার করে সাংবাদিককে পাল্টা প্রশ্ন করতে থাকেন।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেলের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘যে ঘটনা ঘটেছে তা অমানবিক, প্রথমত শিশুদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আমরা পরবর্তীতে ব্যবস্থা নেবো’।

হাফিজুর রহমান/বিএ