ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

ফের জবি নীল দলের সভাপতি জাকারিয়া, সম্পাদক মোস্তফা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক | প্রকাশিত: ০৫:০০ পিএম, ২৩ জুলাই ২০১৯

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীল দলের আবারও সভাপতির দ্বায়িত্ব পেয়েছেন অনুজীব বিজ্ঞান (মাইক্রোবায়োলজি) বিভাগের অধ্যাপক ড. জাকারিয়া মিয়া এবং সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পেয়েছেন ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল।

এর আগের ২০১৮-১৯ মেয়াদের কার্যনির্বাহী পর্ষদেও এই দুজন যথাক্রমে সভাপতি এবং সাধারণ সম্পাদক ছিলেন।

নীল দলের ২০১৯-২০২০ কার্যনির্বাহী পর্ষদের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ২৩ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২৩জুলাই) নীল দলের দফতর সম্পাদক কাজী ফারুক হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতিতে নতুন এই কার্যনির্বাহী কমিটির কথা জানানো হয়।

এক বছর মেয়াদের এ কমিটিতে সহ-সভাপতির দ্বায়িত্ব পেয়েছেন পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. পরিমল বালা ও বাংলা বিভাগের অধ্যাপক ড. হোসনে আরা বেগম।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন অধ্যাপক ড. মো. আব্দুর রউফ ও বিভাস কুমার সরকার। কোষাধ্যক্ষ হয়েছেন অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল্লাহ মাহফুজ।

নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক হয়েছেন ভুগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মহিউদ্দিন (মাহি) এবং প্রচার সম্পাদক হয়েছেন আসাদুজ্জামান।

এ ছাড়া সংগঠনের অন্য সদস্যরা হলেন- অধ্যাপক ড. প্রিয়ব্রত পাল, অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী, অধ্যাপক ড. মো. শাহজাহান, অধ্যাপক ড. গোলাম মোস্তফা, ড. শামছুল কবির, জি এম তরিকুল ইসলাম, কাজী নূর হোসেন, এ জি এম সাদিদ জাহান, নিয়াজ আলমগীর, মিফতাহুল বারী, মেহেদী হাসান, মো. ইমরান হোসাইন, নাসরিন সুলতানা।

জেডএ/পিআর

আরও পড়ুন