ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

বাবা-মা গর্ব করে এমন ছাত্রলীগ চাই : গোলাম রাব্বানী

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক | জগন্নাথ বিশ্ববিদ্যালয় | প্রকাশিত: ০৮:২৭ পিএম, ২০ জুলাই ২০১৯

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেছেন, বঙ্গবন্ধুর হাতে গড়া প্রাণের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ছাত্রলীগের ইতিহাস বিজয়ের ইতিহাস। ছাত্রলীগই বাংলাদেশকে জন্ম দিয়েছে।

শনিবার (২০ জুলাই) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে সম্মেলন বক্তা হিসেবে তিনি এ কথা বলেন।

গোলাম রাব্বানী বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একসময় আদর্শ থেকে বিচ্যুত হয়েছিল। শেখ হাসিনার বিশ্বস্ত হাতে আবার প্রাণ ফিরে পেয়েছে এ সংগঠন। তিনিই সংগঠনে আশার আলো জুগিয়েছেন এবং ইতিবাচক পরিবর্তন এনেছেন।

গোলাম রাব্বানী আরও বলেন, আমরা সেই ছাত্রলীগ চাই, যেন বাবা-মা তার সন্তানকে নিয়ে গর্ব করে। আমরা সেই ছাত্রলীগ চাই, যেন মুরব্বিরা দেখ আশীর্বাদ করেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নেতৃত্ব নিয়ে তিনি বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অতীত ঐতিহ্য ফিরিয়ে আনা হবে। যোগ্য নেতৃত্ব দেয়া হবে, যারা কর্মে ও সবার মন জয় করতে পারবে। আমরা জবি ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাদের সঙ্গে বসে কমিটি ঠিক করব।

জবি শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এবং উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

সম্মেলনে সভাপতিত্ব করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আশরাফল ইসলাম টিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কাযনির্বাহী সদস্য অ্যাডভোকেট কাজী নজীবুল্লাহ হিরু, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুসহ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক নেতারা।

ইমরান খান/বিএ/এমএস

আরও পড়ুন