ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

শাবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় ক্যারম প্রতিযোগিতা শুরু

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক | শাবি | প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ২৪ জুন ২০১৯

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী ‘আন্তঃবিশ্ববিদ্যালয় ক্যারম প্রতিযোগিতা-২০১৯’ শুরু হয়েছে।

সোমবার (২৪ জুন) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল গ্রাউন্ডে প্রতিযোগিতার উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এসময় উপাচার্য বলেন, প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকলকে অভিনন্দন এবং শুভ কামনা রইল। সুশৃঙ্খলভাবে খেলা পরিচালনার জন্য দায়িত্বশীল সকলকে অনুরোধ করছি। যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা না হয়। প্রায়ই বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় বিশৃঙ্খলার অভিযোগ ওঠে এবং সম্পর্কের অবনতি হয়। আশা করি, আমাদের এখানে এ ধরনের কোনো সমস্যা হবে না।

SUST-(2)

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, প্রক্টর অধ্যাপক জহীর উদ্দীন আহমেদ, শারীরিক শিক্ষা দফতরের পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়া প্রমুখ।

প্রতিযোগিতায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ও বরিশাল বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করেছে।

তবে সিলেটের সঙ্গে সারাদেশের রেল ও সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন থাকায় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করতে পারেনি।

মোয়াজ্জেম হোসেন/এমবিআর/এমকেএইচ

আরও পড়ুন