ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

নতুন কার্যালয় পেল জবি প্রেসক্লাব

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক | জগন্নাথ বিশ্ববিদ্যালয় | প্রকাশিত: ০৮:৪৭ পিএম, ১৭ মে ২০১৯

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) কর্মরত সাংবাদিকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নতুন কার্যালয় উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৭মে) বিকেলে অবকাশ ভবনের ৪০৪ নম্বর কক্ষে এই নতুন অফিস কক্ষ উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশে বলেন, অনেক বিষয় আছে যেগুলো উপাচার্য পর্যন্ত পৌঁছায় না। কিন্তু সেগুলো আমরা মিডিয়ার মাধ্যমে জানতে পারলে সুষ্ঠু সমাধান করতে পারি। উপাচার্যের আগেও বেশ কিছু স্তর আছে, এ সমস্যাগুলো তাদেরই সমস্যা সমাধানের কথা, কিন্তু তারা এসব করেন না। তাই সব সমস্যার জন্য উপাচার্যকে ভূমিকা পালন করতে হয়। আর এসব সমস্যা সমাধানের জন্য সাংবাদিকরা আমাদের সহযোগী হিসেবে কাজ করে থাকেন।

তিনি বলেন, প্রেসক্লাবে কোনো ভেদাভেদ থাকবে না। সবার সঙ্গে ভালো সম্পর্ক রেখেই আমাদের এগিয়ে যেতে হবে।

সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে জবি প্রেসক্লাব সভাপতি রাকিবুল ইসলাম বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করেই এই প্রেসক্লাবের যাত্রা শুরু। আমরা সব সময়ই প্রগতিশীলতা, অসাম্প্রদায়িকতা ও নিরপেক্ষতা শ্লোগান নিয়ে এই বিশ্ববিদ্যালয়কে ইতিবাচকভাবে উপস্থাপন করে আসছি।

নতুন অফিস কক্ষ উদ্বোধন উপলক্ষে পরে সেখানে ইফতারের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা কাজী মোবারক হোসেন, কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মওদুদ হাওলাদার, জবি শাখা ছাত্র ইউনিয়নের সভাপতি মিফতাহ আল এহসান তুর্য প্রমুখ।

ইমরান খান/এমএমজেড/পিআর

আরও পড়ুন