ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

কাউসারের পরিবারকে ৯ লাখ টাকা অনুদান ঢাবি শিক্ষার্থীদের

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক | প্রকাশিত: ০৯:০২ পিএম, ০৭ এপ্রিল ২০১৯

২১ শে ফেব্রুয়ারি পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টার আগুনে নিহত কাউসারের স্ত্রী সন্তানদের নয় লাখ টাকা অনুদান দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

রোববার কাউসারের স্ত্রী নুসরাত জাহান মুক্তার হাতে নগদ এক লাখ টাকা ও আট লাখ টাকার এফডিআরের চেক তুলে দেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. শিবলী রুবাইয়াতুল ইসলামসহ ডাকসুর নেতারা।

এ অনুদানে কাউসারের বিভাগ ও ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষকরাও সহযোগিতা করেছেন। এ সময় কাউসারের বাবা খলিলুর রহমান ও কাউসারের দুই জমজ সন্তান মেহেজাবিন সারাহ ও জামিল আহমেদ সাফি উপস্থিত ছিলেন।

ডাকসু নেতাদের মধ্যে ভিপি নুরুল হক নুর, জিএস গোলাম রাব্বানী, এজিএস সাদ্দাম হোসেন, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী উপস্থিত ছিলেন।

এর আগে, কাউসারের মৃত্যুর পর তার দুই সন্তানের জন্য ফান্ড ফর টুইনস নামে অনুদান সংগ্রহের উদ্যোগ নেয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক গ্রুপ ‘ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবার’ ও টিএসসি ভিত্তিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো। সহযোগিতা করেন বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা। অনুদানে ম্যানেজমেন্ট বিভাগ থেকেও এক লাখ টাকা অর্থ দেয়া হয়।

এমএইচ/এমআরএম/পিআর

আরও পড়ুন