ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

রাবি প্রেস ক্লাবের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক | রাবি | প্রকাশিত: ০৩:৪১ পিএম, ২৮ অক্টোবর ২০১৮

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রেস ক্লাবের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টায় প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. লায়লা আরজুমান বানু।

পরে একটি বর্ণাঢ্য র্যালি ক্যাম্পাস প্রদক্ষিণ করে শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বৈশাখী টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক সাইফুল ইসলাম।

তিনি বলেন, গণমাধ্যম হলো রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ এ কথা আমরা সবাই জানি। রাষ্ট্রের অবিচ্ছেদ্য অংশ এই মাধ্যমকে মুক্ত না রেখে যদি উপেক্ষা করা হয় তা রাষ্ট্রযন্ত্রের ওপর প্রভাব ফেলবে। রাষ্ট্রযন্ত্র নড়বড়ে হয়ে পড়বে। তাই সাংবাদিকদের যথার্থ মূল্যায়নের দাবি জানান সাইফুল ইসলাম।

 

ru-versity

বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি রবিউল ইসলাম তুষারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মানিক রাইহান বাপ্পীর সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আমজাদ হোসেন, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু, জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক ড. প্রভাষ কুমার কর্মকার, রাবি প্রেস ক্লাবের উপদেষ্টা অধ্যাপক ড. হাছানাত আলী, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ বিভাগ) শাকিল মিরাজ, রাবি প্রেস ক্লাবের সাবেক সভাপতি আজিবুল হক পার্থ, ডালিম হোসেন শান্ত, সাবেক দফতর সম্পাদক আবুল বাশার বাদল, সাবেক সহ-সভাপতি সরদার হাছান ইলিয়াস তানিম, রুহুল আমিন রয়েল, জহুরুল ইসলাম মুন, সাবেক সভাপতি তাসলিমুল আলম তৌহিদ, সাবেক সাধারণ সম্পাদক ইমদাদুল হক সোহাগ ও বর্তমান কমিটির সহ-সভাপতি নূর মোহাম্মদ রিফাত।

পরে বিকেলে প্রেস ক্লাব কার্যালয়ে সাবেকদের স্মৃতিচারণ ও সন্ধ্যায় কাজী নজরুল ইসলাম মিলনায়তনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এএম/আরএআর/জেআইএম

আরও পড়ুন