ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

শেষ হলো ‘ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি উইন্টার স্ম্যাশ’

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৯:২১ এএম, ২০ ফেব্রুয়ারি ২০১৮

শেষ হলো ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি উইন্টার স্ম্যাশ-২০১৮ ব্যাডমিন্টন টুর্নামেন্ট। সোমবার রাতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়ার মধ্যে দিয়ে শেষ হয়েছে প্রাণ ফুডস লিমিটেড-এর স্ন্যাকস ব্র্যান্ড ‘ক্র্যাকো’-এর পৃষ্ঠপোষকতায় আন্তঃবিশ্ববিদ্যালয় পর্যায়ের এ টুর্নামেন্ট।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী ছয়টি দলকে বিজয়ী ও ছয়টি দলকে রানার্সআপ হিসেবে পুরস্কার তুলে দেয়া হয়।

প্রতিযোগিতায় ঢাকা ও বিভিন্ন জেলার ৩৪টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

সোমবার চূড়ান্ত পর্বের খেলায় আমেরিকান ইউনিভার্সিটি, সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটি, নর্থ সাউথ ইউনিভার্সিটি, ব্র্যাক ইউনিভার্সিটির ছয়টি দল চ্যাম্পিয়ন হয়। এ ছাড়াও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, ইস্ট-ওয়েস্ট, ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি ও ড্যাফোডিলের ছয়টি দল রানার্সআপ হয়। বিজয়ীদের হাতে অর্থপুরস্কার ও ক্রেস্ট তুলে দেয়া হয়।

পুরস্কারবিতরণী অনুষ্ঠানে ইস্ট-ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এস আসিব বলেন, শিক্ষার্থীরা এ টুর্নামেন্ট উপভোগ করেছে। অনেকে বিজয়ী হয়ে পুরস্কৃত হচ্ছে, আবার অনেকে পরাজিত হয়েছে। তাতে মন খারাপ করার কিছু নেই। আমরা আশা করি প্রাণের সহযোগিতায় ভবিষ্যতে আরও বড় আকারে নানা ধরনের খেলাধুলার আয়োজন করা হবে।

প্রাণ ফুডস লিমিটেডের ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার মুসতাক আহমেদ বলেন, তরুণদের নিয়ে প্রতিযোগিতার আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের শরীর, মন ও স্বাস্থ্য ভালো রাখতে আমরা শিক্ষার্থীদের নিয়ে নানা ধরনের প্রতিযোগিতার আয়োজন করে যাব।

এমএইচএম/এনএফ/এমএস

আরও পড়ুন