ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

চবিতে দিনে ছিনতাই করে সন্ধ্যায় আটক ২

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক | চবি | প্রকাশিত: ০৪:০০ পিএম, ০৬ আগস্ট ২০১৭

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) দিনের বেলায় ছিনতাই করে সন্ধ্যায় আটক হলেন শহীদুল ইসলাম (২৯) ও জফুর (৩২) নামে দুই ছিনতাইকারী।

রোববার সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের ২নং গেইট যাত্রী ছাউনি থেকে তাদের আটক করে পুলিশ। তারা দুইজনই জোবরা এলাকার স্থানীয় বাসিন্দা।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, দুপুরের দিকে চবি বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী উর্মি আক্তারকে ধারাল অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা ও মোবাইল ছিনতাই করে আটকৃত দুই ছিনতাইকারী।

পরে সন্ধ্যার দিকে ২নং গেইট এলাকার যাত্রী ছাউনিতে ছিনতাইয়ের ভাগ-ভাটোয়ারা নিয়ে তাদের মধ্যে মত-বিরোধ দেখা দেয় যা পরে হাতাহাতিতে রূপ নেয়। খবর পেয়ে পুলিশ তাদের আটক করে হাটহাজারি মডেল থানায় প্রেরণ করে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আলাউদ্দিন জাগো নিউজকে বলেন, আটক দুইজনকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা বলে থানায় পাঠানো হয়ে হয়েছে। এর আগে বিশ্ববিদ্যালয়ে চুরি-ছিনতাইয়ের ঘটনাগুলোয় তাদের সংশ্লিষ্টতা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে বিশ্ববিদ্যালয়ের অভ্যান্তরে অস্বাভাবিক হারে চুরি ছিনতাই বৃদ্ধি পাওয়ায় শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে উদ্বেগ দেখা দেয়।

আবদুল্লাহ রাকীব/এএম/আরআইপি