ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

নয়া উপাচার্যের ভালোবাসায় সিক্ত বেরোবির শিক্ষক-শিক্ষার্থীরা

প্রকাশিত: ০৭:২৯ এএম, ১৫ জুন ২০১৭

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ যোগদানের প্রথম দিন ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন আবাসিক শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তাদের।

গতকাল বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের চতুর্থ উপাচার্য হিসেবে যোগদান করেন অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ। এসময় তাকে বিভিন্ন অনুষদ, বিভাগ ও দফতরসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।

এদিকে যোগদানের পরেই শিক্ষার্থীদের তিনটি আবাসিক হল, শিক্ষক ও কর্মকর্তা ডরমেটরির প্রতিটি কক্ষে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নয়া উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।

আবাসিক শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তারা শুভেচ্ছার নিদর্শন হিসেবে তাদের কাছে ফুল পাঠিয়ে স্মরণ করার জন্য উপাচার্যকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের আবাসিক ছাত্রী আমিনা খাতুন জাগো নিউজকে বলেন, উপাচার্য মহোদয়ের ফুলেল শুভেচ্ছা শিক্ষক-ছাত্র সম্পর্কের উন্নয়নের সৌহার্দ্যপূর্ণ বার্তা বহন করছে। আশা করছি, আমরা শিক্ষার্থী বান্ধব একজন উপাচার্য পেয়েছি।

অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের বিভাগীয় প্রধান আপেল মাহমুদ ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, মাননীয় উপাচার্য প্রথম দিনেই ডরমেটরিবাসীদের জন্য একগুচ্ছ গোলাপ (প্রতিটা ফ্লাটে) উপহার পাঠিয়েছেন। তার সুন্দর মনের জয় হোক।

এ ব্যাপারে কথা বললে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ জাগো নিউজকে বলেন, সবাই যেমন আমাকে ফুল দিয়ে শুভেছা জানিয়ে বরণ করে নিয়েছেন। তাই আমিও আবাসিক শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তাদের শুভেচ্ছা জানিয়েছি।

সজীব হোসাইন/এফএ/পিআর