ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

তারেকের পরোয়ানার বিরুদ্ধে জবি ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশিত: ১১:৩২ এএম, ০৩ মে ২০১৭

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রদল।

বুধবার দুপুরে ঢাকা সিএমএম আদালতের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়।মিছিলটি রায়সাহেব বাজার মোড় হয়ে নয়াবাজার মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রদল নেতারা বক্তব্য দেন।

এ সময় তারা বলেন, বাকশালী অবৈধ সরকার তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পেয়ে মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করে রাজনীতি থেকে দূরে রাখতে চায়। কিন্তু ছাত্রদল রাজপথে থেকে গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে অবৈধ সরকার উৎখাত করে এর সমুচিত জবাব দেবে।

ছাত্রদল জবি শাখার সভাপতি রফিকুল ইসলাম রফিক ও সাধারণ সম্পাদক আসিফ রহমান বিপ্লবের নেতৃত্বে কর্মসূচিতে কেন্দ্রীয় ছাত্রদলের সহ- সম্পাদক এমআর গনি মোস্তফা, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সহ-সভাপতি আবদুল জলিল, খলিলুর রহমান খলিল, শফিকুল ইসলাম ইমন, এডিএম বাকির জুয়েল, বিএম আরিফ, এস.এম আল-আমিন, আবদুল হান্নান, আবু বকর ছিদ্দিক, রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাফিজ, কে এম শাখাওয়াত হোসাইন, আবদুল মান্নান, রমিজানুর রহমান শরীফ, মো. সালাউদ্দিন, ইব্রাহিম কবির মিঠু, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, প্রচার সম্পাদক জুয়েল মৃধা প্রমুখ উপস্থিত ছিলেন।

এসএম/এমএমএ/এএইচ/জেআইএম

আরও পড়ুন