ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

জাবি ছাত্রদলের সহ-সভাপতিকে ছাত্রলীগের মারধর

প্রকাশিত: ০১:৪৪ পিএম, ১৫ এপ্রিল ২০১৭

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রদলের সহ-সভাপতিকে মারধর করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয় পরিবহন চত্বরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সহ-সভাপতি রাব্বী হাসান (বাংলা ৩৯তম ব্যাচ) বিশ মাইলের দিকে থেকে বিশ্ববিদ্যালয় পরিবহন চত্বরে আসলে শাখা ছাত্রলীগ কর্মী মীর মোশাররফ হোসেন হলের রবিউল ইসলাম, আল বেরুনী সম্প্রসারিত হলের আরিফ, শহীদ সালাম বরকত হলের মাহীন শাহরিয়ার মারধর করেন। পরে আহত অবস্থায় রাব্বী সাভারের সুপার ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন।

এ ব্যাপারে শাখা ছাত্রলীগ কর্মী রবিউল ইসলাম বলেন, এর আগেও তার বিরুদ্ধে ক্যাম্পাসে নাশকতার করার অভিযোগ ছিল। আজকেরও নাশকতার উদ্দেশ্যে পরিবহন চত্বরে আসলে তাকে ক্যাম্পাসে আসার কারণ জিজ্ঞাসা করা হয় এবং চলে যেতে বলা হয়। কিন্তু সে যেতে না চাইলে তাকে মারধর করা হয়।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সহ-সভাপতি রাব্বী হাসান বলেন, বঙ্গবন্ধু হলে বাংলা বিভাগের ক্রিকেট খেলা হচ্ছিল। তাই খেলায় অংশগ্রহণ করার জন্য হলের দিকে যাচ্ছিলাম। পরিবহন চত্বরে আমার এক বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় সেখানে দাঁড়ায়। পরবর্তীতে সেখান থেকে পাশে ডেকে নিয়ে তারা আমাকে মারধর করে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা বলেন, এ বিষয়ে এখনও তাকে কেউ জানায়নি। বিস্তারিত জেনে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

হাফিজুর রহমান/এআরএ/জেআইএম