ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

ঢাবিতে নিজেদের কর্মীকে পিটিয়ে হল ছাড়া করেছে ছাত্রলীগ

প্রকাশিত: ০৩:৫১ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৭

ইয়াবা ব্যবসা ও গাজা সেবনের অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হল থেকে নিজ দলের দুই নেতাকে বের করে দিয়েছে ছাত্রলীগ। এদের মধ্যে একজনকে চেয়ার ও রড় দিয়ে বেধড়ক পিটিয়ে পরে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় মুহসীন হলে এ ঘটনা ঘটে।

 হল ছাড়া হওয়া নেতারা হচ্ছেন, গত কমিটির গণশিক্ষা বিষয়ক উপ-সম্পাদক কাজী মেহেদী হাসান নিশাত। তিনি চতুর্থ বর্ষের শিক্ষার্থী। অন্যজন বিজ্ঞান বিষয়ক উপ-সম্পাদক টমাস হোসেন। তিনি দর্শন বিভাগের মাস্টার্সের ছাত্র।

ভুক্তভোগীরা জানান, হল সভাপতি জহিরুল ইসলাম কোন কারণ ছাড়াই তাদের বের হয়ে যেতে বলেন। এসময় নিশাতকে বেধড়ক পিটাতে লাগলে তার নাক ও মুখ থেকে রক্তক্ষরণ হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
 
টমাস জাগো নিউজকে বলেন, সভাপতি গ্রুপের ১৫-২০ জন কর্মী আমাদের সভাপতির রুমে ডেকে নেয়। এসময় সভাপতি হল থেকে বেরিয়ে যেতে বলে। মূলত আগের কমিটির দায়িত্বে থাকায় ক্ষোভ থেকে এ কাজ করা হয়েছে।  

এর কিছুক্ষণ পরে সভাপতি গ্রুপের কয়েকজন নিশাতের রুমে গিয়ে তাকে চেয়ার ও রড দিয়ে বেধড়ক মারধর করে। এসময় তার নাক ও মুখ দিয়ে রক্ত ক্ষরণ হয়। পরে গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে হল ছাত্রলীগের সভাপতি জাহিরুল ইসলাম জাগো নিউজকে বলেন, ইয়াবা ব্যবসার সঙ্গে তারা সম্পৃক্ত।তারা হলের মাঠ ও বিভিন্ন জায়গায় দল বেধে ইয়াবা ও গাজা সেবন করে। তাই তাদের বের করে দিতে বলি। মারধরের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, হয়তো হাতাহাতি হতে পারে।

এমএইচ/এএইচ/আরআইপি