ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

ফের উপাচার্যকে অসহযোগিতার ঘোষণা বেরোবি কর্মকর্তাদের

প্রকাশিত: ১০:১৫ এএম, ২৩ জানুয়ারি ২০১৭

তিন দফা দাবি আদায়ে ফের প্রশাসনিক কাজে উপাচার্যকে অসহযোগিতার ঘোষণা দিয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়(বেরোবি) কর্মকর্তাদের সংগঠন অফিসার্স অ্যাসোসিয়েশন।

সোমবার বেলা ১১টায় উপাচার্য অধ্যাপক ড. একে এম নূর-উন-নবীর সঙ্গে সাক্ষাৎ করার পর কর্মকর্তারা দাবি আদায় না হওয়া পর্যন্ত এ অসহযোগিতার ঘোষণা দেন। তবে পরিবহন দফতরের কার্যক্রম, ভর্তি কার্যক্রম এবং বেতনাদি উত্তোলন কার্যক্রম এর আওতামুক্ত থাকবে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

তিন দফা দাবিগুলো হলো- যোগ্য কর্মকর্তাদের আপগ্রেডেশন, প্রমোশন দ্রুত বাস্তবায়ন, পুলিশি মামলায় হয়রানির শিকার কর্মকর্তাদের বেতনভাতাদি প্রদান করে চাকরি স্থায়ীকরণ এবং বেতন স্থগিত কর্মকর্তাদের স্বপদে বহাল রেখে বেতন চালু করতে হবে।
 
এর আগে গত ২৫ অক্টোবর একই দাবিতে প্রশাসনিক কাজে উপাচার্যকে অসহযোগিতা করে বেরোবি কর্মকর্তারা। পরে উপাচার্য অধ্যাপক ড. একে এম নূর-উন-নবী দাবিসমূহ পূরণের আশ্বাস দিলে তারা অসহযোগিতা প্রত্যাহার করেন।

এ ব্যাপারে অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এটিজিএম গোলাম ফিরোজ জাগো নিউজে বলেন, এসব দাবি নিয়ে বারবার উপাচার্যের কাছে গেলেও তিনি শুধু আপগ্রেডেশন বা প্রমোশন নীতিমালা রিভিউ করার নামে কালক্ষেপণ করেন। এ পর্যন্ত তিন বার আপগ্রেডেশন বা প্রমোশন নীতিমালা রিভিউ করা হয়েছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে বেরোবি উপাচার্য অধ্যাপক ড. একেএম নূর-উন-নবীর মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

সজীব হোসাইন/আরএআর/জেআইএম