ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

ইউসিসিকে নির্দোষ প্রমাণে মরিয়া ছাত্রলীগ নেতা

প্রকাশিত: ০২:২২ পিএম, ১০ ডিসেম্বর ২০১৬

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে বিভিন্ন ইউনিটের ভর্তি পরীক্ষায় জালিয়াতির সঙ্গে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং সেন্টার ইউসিসি জড়িত বলে অভিযোগ উঠেছে। এ নিয়ে জাগো নিউজে ‘বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় জালিয়াতি : সন্দেহের তীর ইউসিসির দিকে’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হলে ইউসিসিকে নির্দোষ প্রমাণে মরিয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রলীগ নেতা।

প্রকাশিত নিউজটি শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের ফেসবুক পেজ ‘ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবার’ এ নিউজটি শেয়ার দেয়া হলে অ্যাডমিন প্যানেলকে চাপ দিয়ে নিউজটি ডিলেট করিয়ে নেন বিজনেস ফ্যাকাল্টির ছাত্রলীগের সভাপতি মো. বোরহান উদ্দিন।

এ বিষয়ে জানতে চাওয়া হলে অ্যাডমিন সদস্য মোতাকাব্বির খান প্রবাস জাগো নিউজকে বলেন, আরেক অ্যাডমিন শাহরিয়ার প্রামাণিক ওই ছাত্রলীগ নেতার নির্দেশে পোস্টটি ডিলেট করেন।

এদিকে শুক্রবার রাতে ছাত্রলীগ নেতা বোরহান জাগো নিউজের বিশ্ববিদ্যালয় প্রতিবেদকের সঙ্গে সরাসরি দেখা করে ইউসিসিকে নির্দোষ প্রমাণ করতে চান।

বোরহান বলেন, ইউসিসির যাত্রাবাড়ী ব্রাঞ্চের একজন জালিয়াতিতে জড়িত মানে পুরো ইউসিসির সঙ্গে জড়িত নন। যে জালিয়াতির সঙ্গে জড়িত, তার দায়ভার কোনোভাবেই কোচিংয়ের ওপর দেয়া যায় না।

এমএইচ/জেএইচ/আরআইপি

আরও পড়ুন