ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

চবির শাটল ট্রেন বন্ধ : পুলিশসহ আহত ৫

প্রকাশিত: ০৬:১০ এএম, ২০ জুলাই ২০১৬

চট্টগ্রাম শহর থেকে বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেন বন্ধ করে দিয়েছে ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কমিটি গঠনের জের ধরে পদবঞ্চিতদের অবরোধ কর্মসূচি ও হামলার কারণে শাটল ট্রেন বন্ধ হয়ে যায়।

বুধবার সকালে ষোলশহর এলাকায় বিক্ষুব্ধ ছাত্রলীগ কর্মীদের হামলায় পুলিশের একজন উপ-পরিদর্শকসহ ৫ জন আহত হয়েছেন। সদ্যঘোষিত ছাত্রলীগের কমিটিতে পদবঞ্চিত শিক্ষার্থীরা বুধবার সকাল থেকে এ অবরোধ কর্মসূচি শুরু করেন।

পুলিশ জানায়, বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন ষোলশহর স্টেশন পার হওয়ার পর ২০-৩০ জন শিক্ষার্থী ট্রেনে ইট পাটকেল নিক্ষেপ করা শুরু করে। এসময় ষোলশহর পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই জাকির হোসেন, কনস্টেবল রকিবুল ইসলাম ও ট্রেন চালক ওবাইদুজ্জামানসহ ৫ জন আহত হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে জিআরপি পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবরোধের কারণে বিশ্ববিদ্যালয়গামী বাস চলাচলও বন্ধ রয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. কামরুল হুদা জানান, কিছু শিক্ষার্থী অবরোধ কর্মসূচির ডাক দিলেও বুধবার সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের ক্লাস চলছে। তবে শাটল ট্রেন বন্ধ হয়ে যাওয়ায় সাধারণ ছাত্রছাত্রীরা শহর থেকে ক্যাম্পাসে আসতে পারেনি।

জীবন মুছা/এআরএস/পিআর