টপার-জাগো নিউজ

বিয়ের গল্প প্রতিযোগিতার পুরস্কার পেলেন ১০ জন

সাহিত্য ডেস্ক
সাহিত্য ডেস্ক সাহিত্য ডেস্ক
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ২০ জুন ২০২৩

বিয়ের মৌসুমে টপার কিচেনওয়্যার ও জাগো নিউজের উদ্যোগে ‘বিয়ে-শাদি’ শিরোনামে বিশেষ আয়োজন করা হয়। এ আয়োজনে বিয়ের গল্প লিখে পুরস্কার পেয়েছেন ১০ জন লেখক।

২০ জুন জাগো নিউজের কনফারেন্স রুমে বিজয়ীদের হাতে সম্মাননা সনদ ও টপারের সৌজন্যে উপহারসামগ্রী তুলে দেওয়া হয়।

jagonews24

‘মিষ্টি হাসির বিয়ে পালানো বউ’ গল্পের জন্য প্রথম চাঁদনী। ‘কলিমুদ্দিনের বিয়ের কাণ্ড’ গল্পের জন্য দ্বিতীয় মাঈন উদ্দিন আহমেদ। ‘দেনা’ গল্পের জন্য তৃতীয় শিকদার নূরুল মোমেন, ‘বিয়েতে ধুতি নিয়ে বিড়ম্বনা’ গল্পের জন্য চতুর্থ মোহাম্মদ নুর হোসেন, ‘বিয়ের দিনে কান্না’ গল্পের জন্য পঞ্চম মুহাম্মদ হাবিবুল্লাহ।

jagonews24

আরও পড়ুন: মিষ্টি হাসির বিয়ে পালানো বউ

‘নিশির বিয়ের কাণ্ডকারখানা’ গল্পের জন্য ষষ্ঠ মো. নাইম হোসেন খান, ‘কারণটা আজও বললে না’ গল্পের জন্য সপ্তম মোহাম্মদ শেখ সাদী, ‘চন্দ্রলেখা’ গল্পের জন্য অষ্টম হোসাইন মোহাম্মদ সাগর, ‘হৃদয় আকাশে মেঘ’ গল্পের জন্য নবম সৈয়দ আহসান হাবীব, ‘হরিষে বিষাদ’ গল্পের জন্য দশম মেহনাজ মীম এ পুরস্কার গ্রহণ করেন।

jagonews24

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক কে এম জিয়াউল হক, ডেপুটি এডিটর ড. হারুন রশীদ, টপার কিচেন ওয়্যারের ব্র্যান্ড ম্যানেজার মো. বিজয় ইসলাম আরিফ।

আরও পড়ুন: কলিমুদ্দিনের বিয়ের কাণ্ড

jagonews24

অতিথি ছিলেন জাগো নিউজের এডিশনাল নিউজ এডিটর আসিফ আজিজ, টপারের সাব অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার মো. ফখরুল ইসলাম শাকিল, জাগো নিউজের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ডিজিটাল মো. জিয়া উদ্দিন, ফিচার বিভাগের সহ সম্পাদক জান্নাতুল মাওয়া সুইটি এবং কানিছ সুলতানা কেয়া। অনুষ্ঠান সঞ্চালনা করেন জাগো নিউজের সিনিয়র সাব এডিটর (ফিচার ইনচার্জ) সালাহ উদ্দিন মাহমুদ।

jagonews24

আয়োজকরা জানান, মাসব্যাপী এ আয়োজনে অসংখ্য লেখক অংশ নিয়েছেন। সেখান থেকে বিচারকদের রায়ে ১৫ জনের গল্প নির্বাচিত হয়ে জাগো নিউজে প্রকাশিত হয়। প্রকাশের পর বিচারকদের নম্বর, লিংকে হিট, ফেসবুকে লাইক, কমেন্ট ও শেয়ারের ভিত্তিতে বিজয়ী নির্ধারণ করা হয়।

এসইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।