সাহিত্য সংসদ ইউকের আহ্বায়ক কমিটি গঠন

সাহিত্য ডেস্ক
সাহিত্য ডেস্ক সাহিত্য ডেস্ক
প্রকাশিত: ০২:২০ পিএম, ২০ জুন ২০২৩

‘শাশ্বত সত্য ও সুন্দরের পথে’- স্লোগানে সাহিত্য ও সংস্কৃতি চর্চার মহৎ উদ্দেশ্যে গত ১৭ জুন লিডস বাংলাদেশি কমিউনিটি সেন্টারে একটি সভা অনুষ্ঠিত হয়। এতে হাসনাত আনোয়ারের সভাপতিত্বে বিস্তারিত আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

সভায় ‘সাহিত্য সংসদ ইউকে’ নামের সাহিত্য সংগঠনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। উপস্থিত সবার সম্মতিতে কবি ও কথাসাহিত্যিক আহমেদ সৈয়দ শাহনুরকে আহ্বায়ক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন- সদস্য সচিব কবি সৈয়দ আনোয়ার রেজা, প্রধান সমন্বয়ক লেখক ও সাংবাদিক মো. কলন্দর তালুকদার, সমন্বয়ক কণ্ঠশিল্পী তৌফিক জামান।

আরও পড়ুন: মমতাজ সবুর সাহিত্য সম্মাননা পাচ্ছেন কবি কামাল চৌধুরী 

সদস্যরা হলেন- সাহিত্যিক ও গীতিকার হাসনাত আনোয়ার, লেখক ও গবেষক মোহাম্মদ ইলিয়াস আলী, গীতিকার মুর্শেদ কুরেশি, শিক্ষাবিদ শাহ আজম, কবি ও গল্পকার ছৈফুর রহমান, কবি মুহিবুর রহমান।

আগামী ৩ মাসের মধ্যে যুক্তরাজ্যে বসবাসকারী লেখক-সাহিত্যিকদের সঙ্গে যোগাযোগ করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত নেওয়া হয়। মধ্যাহ্ন ভোজের মাধ্যমে সভা শেষ হয়।

এসইউ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।