জাগো নিউজের চার লেখককে সংবর্ধনা


প্রকাশিত: ০২:৪২ পিএম, ০৪ মার্চ ২০১৭

অমর একুশে বইমেলায় দেশের জনপ্রিয় নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমের চার সংবাদকর্মীর বই প্রকাশ উপলক্ষে সংবর্ধনার আয়োজন করা হয়। এ উপলক্ষে শনিবার (৪ মার্চ) সন্ধ্যায় জাগো নিউজ সম্মেলন কক্ষে চার লেখককে ফুলেল শুভেচ্ছাসহ সম্মাননা স্মারক দেয়া হয়।

সংবর্ধনাপ্রাপ্তরা হলেন- মিজানুর রহমান মিথুন, হাবীবাহ্ নাসরীন, সাখাওয়াত হোসেন সুজন ও সালাহ উদ্দিন মাহমুদ।

jago

জাগো নিউজের সম্পাদক সুজন মাহমুদের সভাপতিত্বে সহকারী সম্পাদক ড. হারুন রশীদের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার ও প্রধান প্রতিবেদক মনিরুজ্জামান উজ্জ্বল।

jago-salaudin

শুভেচ্ছা বক্তব্যে প্রধান প্রতিবেদক মনিরুজ্জামান উজ্জ্বল বলেন, ‘আমাদের প্রতিষ্ঠান থেকে চারজনের বই বের হওয়ায় আমরা আনন্দিত ও গর্বিত। ভবিষ্যতে এ সংখ্যা আরও বৃদ্ধি পাবে বলে আমি আশাকরি।

jago-habiba

প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার বলেন, ‘এ চার লেখকের লেখালেখি অব্যাহত রাখতে জাগো নিউজ সবসময় তাদের পাশে থাকবে। আগামীতে হয়তো আমরাই তাদের বই প্রকাশ করার চেষ্টা করবো।’

সভাপতির বক্তব্যে সম্পাদক সুজন মাহমুদ বলেন, ‘চার লেখকের সাহিত্যকর্মের প্রচার-প্রসারে জাগো নিউজ সবসময় পাশে থাকবে। আমি তাদের উত্তরোত্তর সাফলতা কামনা করছি।’

jago

উল্লেখ্য, এবারের বইমেলায় মিজানুর রহমান মিথুনের ‘তোমাদের জন্য বঙ্গবন্ধু স্বপ্নজয়ী সেরা মানুষ’ ও ‘টুটুল স্যারের টিউশনি’, হাবীবাহ্ নাসরীনের ‘তুমি আছো, তুমি নেই’ ও ‘টুম্পা ও তার বিড়ালছানা’, সাখাওয়াত হোসেন সুজনের ‘যদি কখনো ভালোবাসো’ এবং সালাহ উদ্দিন মাহমুদের ‘সার্কাসসুন্দরী’ বই প্রকাশ হয়।

jago

এসইউ/এসএইচএস/বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।