গাজীপুরে বাধা দিলে ব্যারিকেড দিয়ে সমাবেশ : গয়েশ্বর


প্রকাশিত: ১০:৩৪ এএম, ২৫ ডিসেম্বর ২০১৪

আগামী ২৭ ডিসেম্বর গাজীপুরে বিএনপির কর্মসূচিতে বাধা দিলে সারা দেশে রাস্তায় ব্যারিকেড দিয়ে সমাবেশ করা হবে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত এক সমাবেশে তিনি এই কথা বলেন।

গয়েশ্বর বলেন, আমরা কারও পৈত্রিক ভিটায় বাস করি না। গাজীপুরে যেতে বাধা দিলে সারা দেশের রাস্তায় ব্যারিকেট দিয়ে সমাবেশ করা হবে। নিম্ন ও উচ্চ আদালত একই ভাষায় কথা বলে। সেটা হলো মুজিব ভাষা। জনগণ গতকাল প্রহসনের বিচার উপভোগ করার জন্য বকশীবাজার আলিয়া মাদ্রাসায় গিয়েছিল। জনগণ না থাকলে আজকে হয়তো আরেকটা জানাজায় মানুষের ঢল নামতো। উপস্থিত জনতা না থাকলে বেগম খালেদা জিয়ার গাড়িতে হামলা করে তাকে হত্যা করা হতো।

তিনি অভিযোগ করে বলেন, পুলিশের সহযোগিতায় বিএনপি নেতাকর্মীসহ সাধারণ মানুষের ওপর হামলা করেছে ছাত্রলীগ।

গয়েশ্বর বলেন, বিএনপিকে দুর্বল মনে করে নিঃশেষ করে দেবে এ কথা যদি আওয়ামী লীগ মনে করে থাকে তাহলে তারা বোকার স্বর্গে বাস করছে। বিএনপিকে নিঃশেষ করা যাবে না। আপনাদের কথাবার্তা ফিটফাট থাকলেও ভেতরে সদর ঘাট হয়ে গেছে। জনগণ আপনাদের সাথে নেই। আপনারা এখন বিছিন্ন দল।

 বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদী যুব সমাবেশ এই আয়োজন করে। আয়োজক সংগঠনের সভাপতি আবু নাসের রহমাতুল্লাহর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।