নারীরা যেমন জীবনসঙ্গী চান

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০১:২৯ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২৪

জীবনসঙ্গীকে নিয়ে প্রতিটি নারীর মনে আছে নানা জল্পনা কল্পনা। যদিও দুর্ভাগ্যবশত কেউ কেউ মনের মতো জীবনসঙ্গী পান না। তবে স্বপ্নের মানুষটির সঙ্গে যদি কারও গুণ সামান্য মিলে যায়, তার প্রতিই দুর্বল হন নারীরা।

সব নারীই তার জীবনসঙ্গীর মধ্যে কিছু গুণ খোঁজেন। প্রতিটি পুরুষেরই এ বিষয় সম্পর্কে জানা উচিত। যদিও বিশেষজ্ঞরা বলেন, নারীর মনের খবর রাখা খুবই কঠিন কাজ।

নারীরা কিন্তু খুব সহজেই পুরুষের মনের গভীরে প্রবেশ করতে পারে, তবে পুরুষরা ততটা সহজে নারীর মনের খবর বুঝতে পারেন না।

নারীরা কোন ধরনের পুরুষকে জীবনসঙ্গী হিসেবে চান?

যার ভালো মন-মানসিকতা ভালো

নারীরা এমন একজনকে জীবনসঙ্গী হিসেবে পেতে চান, যার মন মানসিকতা ভালো হওয়া চায়। অনেক পুরুষ আছেন, যারা শুধু নিজেকে নিয়ে ভাবতেই ভালোবাসেন, এ ধরনের পুরুষকে নারীরা পছন্দ করেন না।

হাসিখুশি থাকেন

গম্ভীর মানুষকে কেউই পছন্দ করেন না। নারীরাও ঠিক এমন পুরুষ চান, যিনি হাসিখুশি থাকতে ভালোবাসেন। আপনার মধ্যেও যদি এ গুণ থাকে তাহলে নিশ্চিন্তে থাকুন, আর যদি আপনি গম্ভীর প্রকৃতির হন তাহলে হাসিখুশি থাকার চেষ্টা করুন।

সবাইকে ভালো রাখেন

শুধু নিজের খেয়াল রাখলে চলবে না। পরিবার-পরিজন সবাইকে ভালো রাখার চেষ্টা করেন যে পুরুষ, তাকে নারীরা জীবনসঙ্গী হিসেবে পেতে চান।

অন্যকে যে ভালো রাখতে চেষ্টা করেন, আগামীদিনে তাকেও ভালো রাখতে পারবেন এই ভেবে নারীরা এ ধরনের পুরুষের প্রতি দুর্বল হন।

দায়িত্বশীল

জীবনসঙ্গীর সঙ্গে নারীরা সবার প্রথমেই খোঁজেন, তিনি কতটা দায়িত্বশীল। এ ধরনের পুরুষের কাছে নারীরা নিশ্চিন্তবোধ করেন।

সত্য কথা বলেন

মিথ্যা দিয়ে কখনো কোনো সম্পর্ক টিকিয়ে রাখা যায় না। সম্পর্ক গড়তে ও আজীবন তা টিকিয়ে রাখতে হয় সত্য ও ভালোবাসার বন্ধনে।

যে পুরুষরা মিথ্যা বলেন, নারীরা তার কাছ থেকে দূরে পালানোর চেষ্টা করেন। সত্যবাদীকেই জীবনসঙ্গী হিসেবে পেতে চান নারীরা।

জেএমএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।