ফ্যাশন উইকে সম্মাননা পেলেন মডেল রিফাত

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ০৮ আগস্ট ২০২৪

‘মুম্বাই ফ্যাশন উইকে’ বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন তরুণ মডেল ইমাম মাহমুদ রিফাত। ভারতের ফ্যাশন ডিজাইনার রাই ক্রিসরির পোশাকে এ ফ্যাশন উইকের র্যাম্পে উঠেছিলেন তিনি। সেখান থেকে স্মারক সম্মাননা পেয়েছেন এ তরুণ মডেল।

ডিজাইনার রাই ক্রিসরির নতুন পোশাকের মডেল হন রিফাত। একই সফরে তিনি অংশ নেন কলকাতার ‘ল্যাকমে একাডেমি সল্ট লেক প্রেজেন্টস ফ্যাশনোভা সিজন ৫’-এ। একজন সাধারণ মডেল নয়, একেবারে শো স্টপার হিসেবে র্যাম্পে আসেন এই তরুণ। তার এ অংশগ্রহণকে সম্মানিত করেছেন আয়োজকেরা।

সেখানকার সম্মান পেয়ে কেমন লেগেছে? জানতে চাইলে রিফাত বলেন, ‘বাংলাদেশের মডেল হিসেবে নিজের দেশকে বিদেশের মাটিতে রিপ্রেজেন্ট করা আমার জন্য অত্যন্ত গৌরবের। দেশের বাইরে থেকে সম্মাননা পেয়ে আমি আনন্দিত ও অনুপ্রাণিত বোধ করছি। সামনে আন্তর্জাতিক অঙ্গনে আরও বড় পরিসরে কাজের কথা হচ্ছে। সবাই আমার জন্য দোয়া করবেন।’

রিফাতের মিডিয়া যাত্রা শুরু হয় ‘মিস্টার অ্যান্ড মিস ফটোজেনিক ২০২২’-এ বিজয়ের মধ্য দিয়ে। সম্প্রতি এ তরুণ মডেল আন্তর্জাতিক ব্র্যান্ডের সঙ্গেও কাজ করার সুযোগ পেয়েছেন।

এলএ/এসইউ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।