টস হেরে ব্যাট করছে কলকাতা


প্রকাশিত: ০৩:০০ পিএম, ১৩ এপ্রিল ২০১৬

প্রথম ম্যাচে পুনে সুপার জায়ান্টসের বিপক্ষে টস জিতেও ভুল সিদ্ধান্ত নিয়েছিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। ফলে পরাজয় মেনে নিতে বাধ্য হয়েছিলেন তারা। তবে এবার আর ভুল করলেন না রোহিত শর্মা। কলকাতার ইডেন গার্ডেনে এসেও টস জয়ের সৌভাগ্য হলো তার এবং টস জিতেই ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন তিনি।

টস জেতার পর রোহিত শর্মা বলেন, ‘উইকেটে খুব বেশি পরিবর্তণ হওয়ার সম্ভাবনা নেই। তবে শেষ দিকে কিছুটা শিশির সমস্যা থাকতে পারে। পুরো ৪০ ওভারই আমরা ভালো ক্রিকেট খেলতে চাই। এই মাঠে খেলতে আসতে সব সময় মন চায়। এই মাঠটা আমাদের জন্য সৌভাগ্যেরও। আশা করছি ভালো কিছু করতে পারবো। সিমন্স ইনজুরিতে। আগামী কয়েকটি ম্যাচ খেলতে পারবে না। পার্থিব প্যাটেলকে ফেরানো হলো। টিম সাউদিও ফিরেছেন দলে।’

গৌতম গম্ভীর বলেন, ‘আশা করছি আমরা বোর্ডে কিছু রান তুলতে পারবো। আমরা আজ তিনজন স্পিনার খেলাচ্ছি। চেষ্টা ছিল ব্র্যাড হগ এবং সুনিল নারিন দু’জনকেই একসঙ্গে নেয়ার। তবে আজ সেটা সম্ভব নয়। যদিও উমেষ যাদবের পরিবর্তে নিয়েছি কুলদীপ যাদবকে।’

কেকেআর একাদশ
রবিন উথাপ্পা, গৌতম গম্ভীর, মানিষ পাণ্ডে, কলিন মুনরো, সুর্যকুমার যাদব, ইউসুফ পাঠান, আন্দ্রে রাসেল, পিযুশ চাওলা, জন হাস্টিংস, কুলদীপ যাদব, ব্র্যাড হজ।

মুম্বাই ইন্ডিয়ান্স
পার্থিব প্যাটেল, রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, জস বাটলার, আম্বাতি রাইডু, কিয়েরন পোলার্ড, হরভজন সিং, জগদীশা সুচিথ, টিম সাউদি, মিচেল ম্যাকক্লেনগান, জসপ্রিত বুমরাহ।

আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।