দেশীয়ার বৈশাখী আয়োজন


প্রকাশিত: ০৭:৫১ এএম, ০৯ এপ্রিল ২০১৬

ফ্যাশন হাউস দেশীয়া এই বৈশাখকে সামনে রেখে নিয়ে এসেছে শৈল্পিক ডিজাইনের সব পোশাক। দেশীয়ার পোশাকের সবচেয়ে বড় বিশেষত্ব হলো সাধ্যের মধ্যে সর্বোচ্চ গুণ এবং নান্দনিক ডিজাইন। দেশীয়ায় মেয়েদের জন্য রয়েছে থ্রি পিস, শার্ট টপস, লং টপস, শাড়ি, সালোয়ার কামিজ, ওড়না প্লাজো ইত্যাদি। পাশাপাশি রয়েছে ছেলেদের পাঞ্জাবি ও বাচ্চাদের পোশাক।

নতুন কালেকশন প্রসঙ্গে দেশীয়ার কর্ণধার রবিন মুশফিক বলেন, ‘আমাদের সব প্রোডাক্টই শতভাগ সুতি কাপড়ের তৈরি। এসব পোশাকের নকশা করা হয়েছে ব্লক, বাটিক, স্ক্রিন প্রিন্ট, হ্যান্ড স্টিচ, চুমকি, এমব্রয়ডারি ও হাতের কাজ ইত্যাদি। আশা করছি বৈশাখের পোশাকগুলো ক্রেতাদের একইসঙ্গে ঐতিহ্য ও আরামের স্বাদ দেবে।’  

যোগাযোগ: দেশীয়া, ৮১ (নিচতলা), ৭৫ (২য় তলা), আজিজ সুপার মার্কেট শাহবাগ, ঢাকা। মোবাইল ০১৬৭৮-৬২২০৯৩-৯৬।  এছাড়াও ধানমন্ডি মেট্রো শপিং মল ও সাভারের সিটি সেন্টারে রয়েছে দেশীয়ার আরো দুটি আউটলেট।

এইচএন/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।