লা রিভের সামার কালেকশনে মিলবে যেসব পোশাক

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২৩

গ্রীষ্ম শুরু হলো বলে। নতুন রং, প্রিন্টস্টোরি, গ্রীষ্ম-উপযোগী ডিজাইন ও আরামদায়ক কাপড় দিয়ে লা রিভও সাজিয়েছে গ্রীষ্মের নতুন ‘সামার ২০২৩ কালেকশন।’

গ্রীষ্মের ক্যাজুয়াল ও পার্টি ইভেন্ট উপযোগী ডিজাইন ও এই মৌসুমের সবচেয়ে ট্রেন্ডি প্যাটার্নগুলো দিয়ে কালেকশনটি সাজানো হয়েছে।

jagonews24

আরও পড়ুন: যে রঙের পোশাকে সঙ্গীর নজর কাড়বেন নারীরা 

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ‘গ্রীষ্ম-উপযোগী পোশাকের মূল উপকরণ তিনটি। স্বস্তিদায়ক কিন্তু উজ্জল রং, আবহাওয়া অনুযায়ী কাপড় ও পরার আরাম বা কমফোর্ট।’

লা রিভ সামার ২০২৩ কালেকশনে এই তিনের সমন্বয়কেই প্রাধান্য দিয়েছি আমরা। তিনি আরও জানান, আর্ন্তজাতিক ফ্যাশন সিজনের উল্লেখযোগ্য প্যাটার্ন আর সামারের কালার প্যালেটের ফিউশনে তৈরি হয়েছে লা রিভের সামার ২০২৩ কালেকশন।

কালার প্যালেটে দেখা যাবে, আর্দি ব্রাউন, ডাস্টি রোজ, মিন্ট গ্রিন, অনিয়ন পিংক, পাউডার ইয়েলো, অফ হোয়াইট ও সাদার সঙ্গে বেইজ গ্রে, অ্যাশ, পার্পল, গ্রিন, বারগেন্ডি, মেরুন, চকলেট, নীল ও কালো রঙের কম্বিনেশন।

আরও পড়ুন: প্রিয়জনকে জড়িয়ে ধরার সময় মানুন ৫ নিয়ম 

আন্তর্জাতিক সামার ফ্যাশনের অনুপ্রেরণায় ম্যাচিং প্রিন্ট মিক্স, শিয়ার লেয়ারিং, বক্সি বটমস, পাওয়ার স্লিভস, স্টেটমেন্ট কলার, কাট অ্যান্ড সিউ প্যাচওয়ার্কও ইউটিলিটি ফিচারকে প্রাধান্য দেয়া হয়েছে।

তিনি আরও যোগ করেন, ‘এই কালেকশনে সামারের ক্যাজুয়াল ও ইভিনিংওয়্যার দুই ধরনের পোশাক ডিজাইন করা হয়েছে। প্রিন্টস্টোরি বাছাই করার সময়ও সামারের আলো ঝলমলে দিন ও সান্ধ্যকালীন উৎসবকে ফোকাসে রেখেছে লা রিভ।’

‘বসন্ত থেকে গ্রীষ্মে রূপান্তরের সময়ে ফ্যাশন ও ফেব্রিকে কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্য যোগ হয়। যেমন- পোশাকের রং বসন্তের সাথে ম্যাচ করলেও কাপড়টা হতে হয় গ্রীষ্মে পরার মতো আরামদায়ক।’

jagonews24

আরও পড়ুন: সঙ্গীকে জড়িয়ে ধরলেই মিলবে সুস্থতা 

সামারের প্রিন্ট স্টোরিগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো কালারফুল ক্যামোফ্লেজ, এতে অ্যবস্ট্রাক্ট আর্টের ইম্প্রেশেন নিয়ে এসেছি আমরা। ফ্লোরাল সেগমেন্টে শুকনো ছোট ছোট ফুল ও পাতার ভিন্টেজ প্রিন্টস্টোরি দেখা যাবে।

অ্যানিমেল প্রিন্ট সেগমেন্টে টাইগার স্ট্রাইপস বা বাঘের ডোরাকাটা দাগকে ইন্সপিরেশন হিসেবে গ্রহণ করা হয়েছে। ক্রাফটেড প্যাচওয়ার্ক প্রিন্ট অন্যতম হাইলাইটেড প্রিন্ট। রঙিন কাপড়ের টুকরো বসিয়ে নকশা করা কাপড়ের প্রিন্টে সামারের আমেজ চমৎকার ফুটে উঠেছে।

যারা পোশাকে ন্যুনতম প্রিন্ট পছন্দ করেন তাদের জন্য চেক, মিনিমাল আর্ট, টাইপোগ্রাফি, ন্যাচারাল স্ট্রাইপস, জিওমেট্রিক ও প্লে-ফুল লাইনস শিরোনামে প্রিন্টস্টোরি বাছাই করা হয়েছে। প্রকৃতির জল-মাটি-বালির রং মিশে গেছে টিরেইন ডাই প্রিন্টস্টোরিতে।

jagonews24

আরও পড়ুন: নখ দেখেই বুঝে নিন শরীরে ক্যানসার বাসা বেঁধেছে কি না 

নারীদের জন্য লা রিভের সামার কালেকশনে থাকছে ক্যাজুয়াল ও পার্টি-উপযোগি সালোয়ার কামিজ সেট, সিঙ্গেল কামিজ, শর্ট ও মিড লেংথ , শ্রাগ-স্টাইল টিউনিক, টপস, কটন শাড়ি, গাউন, কোটি, শ্রাগ, টিল্ট ও ক্যাজুয়াল শার্ট।

বটমস সেকশনে প্রিন্টেড ও সামার কালার হাইলাইট করা পালাজ্জো, লেগিংস, স্কার্ট, হারেম, ডেনিম, কুলোটস ও অফিসে পরার ফরমাল প্যান্টও থাকছে।

পুরুষদের জন্য থাকছে আরামদায়ক ও ট্রেন্ডি পাঞ্জাবি, টি-শার্ট, পোলো শার্ট, জিম ভেস্ট ও নানা ধরণের শার্টের সমাহার। যে কোনো আড্ডায় পরার ক্যাজুয়াল শার্ট, ঘরে পরার কমফোর্ট শার্ট, পার্টির প্রিমিয়াম শার্ট ও অফিসে পরার ফরমাল শার্ট সবই পাওয়া যাবে সামারের এই সিলেকশনে।

ছেলেদের বটমস সেকশনে পাঞ্জাবির সঙ্গে পরার জন্য প্যান্ট কাট পাজামা পাওয়া যাবে, পাশেই ডেনিম প্যান্টস, বারমুডা প্যান্টস ও ট্রাডিশনাল লুঙ্গির দেখা মিলবে।

https://cdn.jagonews24.com/media/imgAllNew/BG/2019November/4-20230217155743.jpg

আরও পড়ুন: যে কারণে সাদা টি-শার্ট পরা পুরুষে আকৃষ্ট হন নারীরা 

মেয়েশিশুদের সামার পোশাকের জন্য টিউনিক, ফ্রক, ইভেন সেট, সালোয়ার কামিজ, ঘাগরা চোলি সেট ও কমফোর্ট লেগিংস ডিজাইন করেছে লা রিভ।

ছেলেশিশুদের জন্য পোলো ও টিশার্ট, ক্যাজুয়াল শার্ট, পাঞ্জাবি ও প্যান্টস ডিজাইন করা হয়েছে। নবজাতকদের জন্যেও থাকছে সামারের বিশেষ আয়োজন।

লা রিভ হোমডেকোর ও অ্যাক্সেসরিজ বিভাগে আর্কষনীয় ডিজাইনের পন্যসামগ্রী যোগ করা হয়েছে। বেড কভার, পর্দা, ফ্লাওয়ার ভাস, ফটোফ্রেম সহ সবার জন্য সামার স্লিপারস, ম্যাচিং হ্যান্ডব্যাগ এবং ওয়ালেটও পাওয়া যাবে।

লা রিভ সামার ২০২৩ কালেকশন পাওয়া যাচ্ছে খুলনা, সিলেট, রাজশাহী, নারায়নগঞ্জ ও চট্টগ্রামসহ ঢাকার প্রতিটি স্টোর ও অনলাইনে www.lerevecraze.com। বিস্তারিত জানতে লগইন করুন লা রিভের অফিসিয়াল ফেসবুক পেজে। www.facebook.com

জেএমএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।