মিশা সওদাগর আরেফিন শুভর ভগ্নিপতি


প্রকাশিত: ০১:৩১ পিএম, ২৯ নভেম্বর ২০১৪

চিত্রনায়ক আরেফিন শুভর ভগ্নিপতি হচ্ছেন চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। খল চরিত্রে অভিনয় করতে গিয়ে বহু রূপে দেখা গেছে তাকে। তবে কখনও নায়কের ভগ্নিপতির চরিত্রে দেখা যায়নি।

শুক্রবার রাজধানীর বসুন্ধরা সিটির আইস স্কেটিং জোনে ছুঁয়ে দিলে মন সিনেমার অডিও অ্যালবামটির প্রকাশনা অনুষ্ঠানে এসব কথাই জানান মিশা সাওদাগর। এশিয়াটিক ধ্বনিচিত্র ও মনফড়িংয়ের ব্যানারে নির্মিত ‘ছুঁয়ে দিলে মন’ সিনেমাটি পরিচালনা করেছেন শিহাব শাহিন।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক শিহাব শাহিন, অভিনয়শিল্পী আরেফিন শুভ, জাকিয়া বারী মম, মিশা সওদাগর,  কনা, শাকিলা, সংগীত পরিচালক সাজিদ সরকার। এশিয়াটিক ধ্বনিচেত্রের পক্ষ থেকে উপস্থিত ছিলেন তাহসিন সাঈদ। এ ছাড়া চলচ্চিত্র প্রযোজক আবদুল আজিজ, পরিচালক সোহানুর রহমান সোহান, চলচ্চিত্র সম্পাদক ও এডিটরস গিল্ডের সভাপতি আবু মুসা দেবু, পরিচালক এস এ হক অলীকসহ আরও অনেকে।

জিরোনা এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রকাশিত এই অ্যালবামটিতে মোট ৬টি গান রয়েছে। এর মধ্যে ‘ভালোবাসা দাও ভালোবাসা নাও’ শিরোনামের গানটি লিখেছেন মারজুক রাসেল। এ গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন হাবিব ওয়াহিদ।

বাকি গানগুলোতে কণ্ঠ দিয়েছেন, তাহসান, শাকিলা, নির্জন হাবিব, কনা, ইমরান,শাওন ও শাকিলা। সাজু খাদেম, শাহান, সিরাজুম মনির ও সোমেশ্বর অলির কথায় এ গানগুলোর সুর ও সংগীত পরিচালনা করেছেন সাজিদ সরকার।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।