প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় আ.লীগের ৫ নেতা বহিষ্কার


প্রকাশিত: ০১:৩২ পিএম, ২৩ নভেম্বর ২০১৪

প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় টাঙ্গাইলের বাসাইল উপজেলার ৫ আওয়ামী লীগ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ মান্নান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওই সিদ্ধান্তের কথা জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হাজি মতিয়ার রহমান গাউস, তথ্য ও গবেষণা সম্পাদক মো. রতন মিয়া, কার্যনির্বাহী সদস্য আবু হানিফ মিয়া, কাউলজানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল গণি হাবিব ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. জাহাঙ্গীর হোসেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বহিষ্কৃতরা গত ২৯ মে টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী অনুপম শাহজাহান জয়ের বিরুদ্ধে নির্বাচনী জনসভায় আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অশালীন ও কটূক্তিপূর্ণ মন্তব্য করেন। এতে দলীয় প্রার্থী ও দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়।

এ দিকে দীর্ঘদিন সম্মেলন না হওয়ায় বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন চলছে ভারপ্রাপ্ত দিয়ে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।