প্রিয়াঙ্কার বিশেষ স্ক্রাবে কালো ঠোঁট হবে গোলাপি!

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১২:৫৪ পিএম, ১৬ নভেম্বর ২০২১

বলিউড এমনকি হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া রূপে-গুণে অনন্যা। তার ভুবন ভোলানো হাসি, ফিটনেস, অভিনয় দক্ষতা ও গায়কিতে মুগ্ধ বিশ্ববাসী।

তারকাদের জীবনধারণ নিয়ে জানার আগ্রহ কমবেশি সবার মনেই আছে। তার কী খান, কীভাবে শরীর ফিট রাখেন, কীভাবে রূপচর্চা করেন সবই জানতে চায় ভক্তকূল। ঠিক তেমনই প্রিয়াঙ্কা কীভাবে রূপচর্চা করেন সে বিষয়েও জানতে চান তার ভক্তরা।

jagonews24

জানেন কি, প্রাকৃতিক উপাদান দিয়েই রূপচর্চা করতে ভালোবাসেন প্রিয়াঙ্কা। বিভিন্ন ফেসপ্যাক থেকে শুরু করে স্ক্রাব সবেই প্রাকৃতিক উপাদান দিয়ে ঘরেই তৈরি করেন তিনি।

ঠিক যেমন তিনি ঠোঁট গোলাপি রাখতে ব্যবহার করেন বিশেষ এক স্ক্রাব। প্রিয়াঙ্কার ভরাট ঠোঁট সবারই নজর কাড়ে। নিয়মিত ঠোঁটের যত্ন করেন তিনি।

jagonews24

প্রিয়ঙ্কার মতো যদি আপনিও নরম ও গোলাপি ঠোঁট পেতে চান তাহলে ঘরেই তৈরি করুন বিশেষ এক স্ক্রাব।

এজন্য এক চিমটি সি সল্ট বা সামুদ্রিক লবণের সঙ্গে এক চা চামচ গ্লিসারিন ও এক চা চামচ গোলাপ জল মিশিয়ে ঠোঁটে আলতো করে স্ক্রাব করুন। ৩-৫ মিনিট স্ক্রাব করে ধুয়ে ফেলুন।

jagonews24

তারপর ঠোঁটে ব্যবহার করুন লিপ বাম। নিয়মিত এই স্ক্রাব ব্যবহারে ঠোঁটের জেদি কালো দাগ দূর হবে খুব সহজেই। আর প্রাকৃতিকভাবেই ঠোঁট হবে গোলাপি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

জেএমএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।