শাবিপ্রবি`র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ


প্রকাশিত: ০২:৩৫ পিএম, ১৬ নভেম্বর ২০১৪

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষের সম্মান ১ম বর্ষ ১ম সেমিস্টরের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। রোববার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করা হয়। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন একাডেমিক ভবনেও ফলাফল টানিয়ে দেয়া হয়েছে।

ফলাফল জানতে যে কোন মোবাইল অপারেটর থেকে SUST<space>RESULT<space>Your-Admission-Roll লিখে 16242 নাম্বারে এসএমএস পাঠাতে হবে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.sust.edu/admission/result.php) থেকেও জানা যাবে।

ভর্তি পরীক্ষার টেকনিক্যাল কমিটির আহবায়ক অধ্যাপক শহিদুর রহমান জানান, মেধা তালিকা অনুযায়ী ২৫ নভেম্বর মঙ্গলবার `বি` ইউনিট (গ্রুপ-১) এর ১ থেকে ৪০০ পর্যন্ত, ২৬ নভেম্বর বুধবার মেধা তালিকায় স্থান পাওয়া `বি` ইউনিট গ্রুপ-১ এর বাকি শিক্ষার্থী, `বি` ইউনিটের গ্রুপ-২ ও গ্রুপ-৩ এবং একই ইউনিটে মুক্তিযোদ্ধা, আদিবাসী ও প্রতিবন্ধী কোটায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাত্কার অনুষ্ঠিত হবে।

অপরদিকে ৩০ নভেম্বর রোরবার `এ` ইউনিটের  বিজ্ঞান ও বাণিজ্য বিভাগের মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের এবং ১ ডিসেম্বর সোমবার `এ` ইউনিটের মানবিক বিভাগের মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থী এবং একই ইউনিটে কোটায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাত্কার অনুষ্ঠিত হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।