জাগোর শিশুদের পাশে ফুডপান্ডা


প্রকাশিত: ০৫:৪৪ এএম, ১০ নভেম্বর ২০১৪

রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করছে জাগো ফাউন্ডেশন। স্বাস্থ্য, শিক্ষাসহ জীবনের মৌলিক বিষয় গুলো নিয়ে জাগো সবসময় তৎপর। আর জাগো ফাউন্ডেশনের এসব সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়াল জনপ্রিয় ই-কমার্স প্রতিষ্ঠান ফুডপান্ডা।

পথে ঘাঁটে চলার সময়েআমরা অসংখ্য অনাহারী শিশুকে দেখতে পাই। চোখ ভরা জ্বল নিয়ে তারা একটু খাবারের আশায় তাকিয়ে থাকে। কোনদিন হয়ত খাবার জোটে, আবার কোনদিন জোটে না। যেদিন খাবার জোটে না, সেদিন অনাহারেই থাকতে হয় তাদের। সেই সব শিশুদের কথা ভেবেই জাগো ফাউন্ডেশনের শিশুদের বিভিন্ন খাবার দিয়েছে ফুডপান্ডা।

সম্প্রতি রাজধানীর বনানীতে সুবিধাবঞ্চিত ২৬৪ জন শিশুকে আলু, চাল, ময়দা, ডাল, চকলেট ও কেক দেয় ফুডপান্ডা । বিশ্বখাদ্য দিবস উপলক্ষ্যে ফুডপান্ডা এ কর্মসূচি পালন করে। আর খাবার গুলো পরিমাণ ও ধরণ নির্ধারণ করা হয় ফুডপান্ডার ফেসবুক ফ্যানদের মতামতের ভিত্তিতে।

উল্লেখ্য, ইউরোপ, এশিয়া আফ্রিকাসহ বিশ্বের ৪৬টিরও বেশি দেশে ফুডপান্ডার কার্যক্রম রয়েছে। www.foodpanda.com.bd সাইটে গিয়ে ফুডপান্ডা সম্পর্কে বিস্তারিত তথ্য এবং অর্ডার দেয়ার নিয়মকানুন জানা যাবে। বাংলাদেশে ঢাকায় ও চট্টগ্রামে সেবা দিচ্ছে ফুডপান্ডা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।