নিজামী-মুজাহিদকে মন্ত্রী করায় খালেদার বিচার হবে


প্রকাশিত: ০৮:৩৯ এএম, ৩০ অক্টোবর ২০১৪

জামায়াতের আমির মতিউর রহমান নিজামী এবং সেক্রেটারি জেনারেল আলী আহসান মুজাহিদকে মন্ত্রী বানানোর দায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ারও বিচার করা হবে বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে হরতালবিরোধী মিছিলপূর্ব সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

মায়া বলেন, যে চুরি করে, আর চুরির মাল যে রাখে তাদের দুজনকেই সমান শাস্তি ভোগ করতে হয়। তাই নিজামী-মুজাহিদকে মন্ত্রী বানিয়ে শহীদ ও মুক্তিযোদ্ধাদের গালে চপেটাঘাত করার দায়ে খালেদাকেও বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হবে।

তিনি বলেন, নিজামীর ফাঁসির রায় শুনে খালেদা জিয়া কাঁদতে কাঁদতে শাড়ির আঁচল দিয়ে চোখ মুছেছেন। জামায়াতের হরতালের বিএনপি নীরব সমর্থন দিয়েছে, কিন্তু এতে কোনো লাভ হবে না।

ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, মুক্তিযোদ্ধা মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, তথ্য গবেষণা সম্পাদক আফজাল হোসেন প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।