৫ মিলিয়ন ডাউনলোড ছাড়িয়ে ফুডপান্ডার অ্যাপ


প্রকাশিত: ০৮:২১ এএম, ২৯ অক্টোবর ২০১৪

৫ মিলিয়ন অ্যাপ ডাউনলোডের রেকর্ড করল ফুডপান্ডা। বর্তমানে পৃথিবীর ৫টি মহাদেশে আইওএস, অ্যান্ড্রোয়েড ও উইন্ডোজ ফোনের মাধ্যমে ফুডপান্ডার অ্যাপ ফ্রি ডাউনলোড ও ব্যবহার করা যাচ্ছে।

২০১৩ সালে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ফুডপান্ডা অ্যাপ। পৃথিবীর সর্বোচ্চ মোবাইল ব্যবহারকারী দেশ সৌদি আরব, রাশিয়া ও ব্রাজিলে ৬০ শতাংশ লোক ফুডপান্ডার অ্যাপ ব্যবহার করছেন। অ্যান্ড্রোয়েড ডিভাইসের মাধ্যমে ফুডপান্ডার অ্যাপ সবচেয়ে বেশি ডাউনলোড করা হয়।

ফুডপান্ডার সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রালফ এনজেল বলেন, খাবার অর্ডার দেওয়ার ভবিষ্যৎ মাধ্যম হল মোবাইল। ইতিমধ্যে আমরা এই জায়গায় শক্ত অবস্থানে পৌছে গেছি। মোবাইলের মাধ্যমে গ্রাহকদের তাড়াতাড়ি সেবা দিয়ে আমরা সামনে আরো এগিয়ে যেতে চাই।

কম্পিউটারের চেয়ে মোবাইলের মাধ্যমে ফুডপান্ডায় খাবার অর্ডার দেওয়া সহজ। ফুডপান্ডার সকল অফার এই অ্যাপের মধ্যে সংযুক্ত আছে। ফলে গ্রাহকরা এই অ্যাপের মাধ্যমে খুব সহজে তাদের পছন্দমত খাবার অর্ডার দিতে পারছেন।

উল্লেখ্য, ইউরোপ, এশিয়া আফ্রিকাসহ বিশ্বের ৪৬টিরও বেশি দেশে ফুডপান্ডার কার্যক্রম রয়েছে। www.foodpanda.com.bd সাইটে গিয়ে ফুডপান্ডা সম্পর্কে বিস্তারিত তথ্য এবং অর্ডার দেয়ার নিয়মকানুন জানা যাবে। বাংলাদেশে ঢাকায় ও চট্টগ্রামে সেবা দিচ্ছে ফুডপান্ডা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।