নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টসের নতুন পণ্য বাজারে


প্রকাশিত: ০১:০৯ পিএম, ২৫ অক্টোবর ২০১৪

নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লি: সম্প্রতি দুটি নতুন পণ্য বাজারজাতকরণ শুরু করেছে। পপার্স ব্র্যান্ডের ক্র্যাকার্স এবং ডুডল্স ব্র্যান্ডের নুডল্স বাজারজাতকরণ উপলক্ষে সম্প্রতি হোটেল সোনারগাঁয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লি: এর ব্যবস্থাপনা পরিচালক শামসুল আলম মল্লিক বলেন, এই নতুন পণ্যগুলো বাজারজাতকরণের মধ্য দিয়ে নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লি: ডেইরী পণ্যের পাশাপাশি অন্যান্য খাদ্য সামগ্রীর উৎপাদন ও বিপণন কার্যক্রম শুরু হলো। বাংলাদেশের বাজারে সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন খাদ্য পণ্যের ব্যাপক চাহিদা আছে যা আমাদের নতুন খাদ্য পণ্য বাজারজাতকরণে উদ্বুদ্ধ করেছে। এটি একটি শুভ সূচনা।

সংবাদ সম্মেলনে ব্যবস্থাপনা পরিচালক শামসুল আলম মল্লিক ছাড়াও বক্তব্য রাখেন, মার্কেটিং বিভাগের প্রধান ওবায়দুল হক। এছাড়া অন্যদের মধ্যে কোম্পানির ফ্যাক্টরি ম্যানেজার তারিক চৌধুরী এবং মার্কেটিং ম্যানেজার, ফন্টেরা ব্র্যান্ডস জি এম কামরুল হাসানসহ বিজ্ঞাপনী সংস্থা এডকমর উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।