আইনমন্ত্রীর কুশপুতুল পোড়ালো আওয়ামীপন্থি সংগঠন


প্রকাশিত: ০৭:৫৫ এএম, ২১ অক্টোবর ২০১৪

প্রয়াত ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও টকশো আলোচক ড. পিয়াস করিমের পক্ষে বক্তব্য দেয়ায় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের কুশপুতুল পুড়িয়েছে আওয়ামীপন্থি কয়েকটি সংগঠন। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এক সমাবেশে জাতীয় গণতান্ত্রিক লীগ, কাজী আরেফ ফাউন্ডেশন, বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম (বোয়াফ) ও কৃষক শ্রমিক পার্টি-কেএসপি নামের কয়েকটি আওয়ামীপন্থি সংগঠন আইনমন্ত্রীর কুশপুতুল পোড়ায়।

এসময় আইনমন্ত্রীকে তার বক্তব্য প্রত্যাখ্যানের করে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহবান জানান তারা। তারা বলেন, তাকে অপসারণ না করলে রাজাকারমুক্ত বাংলাদেশ গড়ার আন্দোলন সফল হবে না।

জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এমএ জলিলের সভাপতিত্বে সমাবেশে বিশ্ব বাঙালি সম্মেলনের সভাপতি কবি আব্দুল খালেক, কাজী আরেফ ফাউন্ডেশনের চেয়ারম্যান কাজী মাসুদ আহমেদ, কৃষক শ্রমিক পার্টি-কেএসপির চেয়ারম্যান লায়ন সালাম মাহমুদ, বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের সভাপতি কবীর চৌধুরী তন্ময় প্রমুখ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, একটি জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে আইনমন্ত্রী এড. আনিসুল হক বলেছিলেন, মুক্তিযুদ্ধের সময় পিয়াস করিমকে পাকিস্তানি হানাদার বাহিনী ধরে নিয়ে যায়। তিনি মুক্তিযুদ্ধের পক্ষে লিফলেট বিতরণ করেছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।