বড় পর্দায় ফিরছেন কেয়া


প্রকাশিত: ০৩:৩৮ এএম, ১৮ অক্টোবর ২০১৪

অনেক দিন ধরেই চলচ্চিত্রের পর্দায় নেই চিত্রনায়িকা কেয়া। মাত্র ১৪ বছর বয়সে নজরকাড়া গ্ল্যামার নিয়ে ঢাকাই চলচ্চিত্রে এসেছিলেন তিনি। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ ছবি দিয়ে শুরুতেই দারুণ প্রশংসিত হন। ওই ছবিতে তার বিপরীতে ছিলেন রিয়াজ।

এরপর প্রায় এক ডজন চলচ্চিত্রে অভিনয় করে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন চিত্রনায়িকা হিসেবে। কেয়ার অভিনয় নৈপুণ্য দেখে কেউ কেউ বলেছিলেন ‘এই মেয়েটিই হবে ঢাকাই চলচ্চিত্রের এক নম্বর নায়িকা।’ অনেকেই দারুণ সম্ভাবনা দেখেছিলেন এ অভিনেত্রীর মধ্যে। বিজ্ঞাপনচিত্রেও দারুণ সাড়া জাগিয়েছিলেন তিনি।

কিন্তু হঠাৎ করেই চলচ্চিত্র থেকে হারিয়ে যান কেয়া। খবর রটে যায়, চলচ্চিত্রের অন্ধকার জগতের সঙ্গে মিশে গেছেন তিনি। এ সব নিয়ে অনেকবার সংবাদের শিরোনামও হয়েছেন। ২০০৮ সালে জুবায়ের নামের এক প্রবাসীকে বিয়ে করে পাড়ি জমান আমেরিকায়। মাত্র তিন বছরের মাথায় ভেঙে যায় তাদের সংসার। এরপর দেশে ফিরে জানান, চলচ্চিত্রে আবার নিয়মিত হতে চান। ২০১৩ সালে নায়ক রাজ্জাক তাকে প্রধান নারী চরিত্র করে তৈরি করেন ‘আয়না কাহিনী’। ছবিটিতে কেয়ার অভিনয় প্রশংসিত হয়। এ ছাড়া একটি সরিষার তেলের বিজ্ঞাপনে অভিনয় করে আলোচিত হন।

এবার কেয়ার সামনে এসেছে নতুন সুযোগ। ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের নন্দিত নির্মাতা সাফিউদ্দিন সাফি তার নতুন ছবিতে সুযোগ দিয়েছেন এ অভিনেত্রীকে। আগামী ডিসেম্বর থেকে শুরু হচ্ছে সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ নামের নতুন সিনেমার শুটিং।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।