নারায়ণগঞ্জে সাত খুন : ৭ দিনের রিমান্ডে রুহুল আমিন


প্রকাশিত: ০৮:৪৭ এএম, ০৮ অক্টোবর ২০১৪

নারায়ণগঞ্জে সাত খুনের ঘটনায় গ্রেফতার হওয়া র‌্যাব-১১-এর ল্যান্স করপোরাল রুহুল আমিনকে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এইচএম শফিকুল ইসলামের আদালত।

বুধবার সকালে মামলার তদন্ত কর্মকর্তা মামুনুর রশিদ মল তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মঙ্গলবার র‌্যাব-১১-এর ল্যান্স করপোরাল রুহুল আমিনকে পটুয়াখালীর বাউফল নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। সাত খুনের ঘটনায় এ পর্যন্ত ১১ জন র‌্যাব সদস্যসহ ১৩ জনকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশিদ মণ্ডল জানান, গ্রেফতার হওয়া আসামি রুহুল আমিন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন কুমারসহ সাত জনকে অপহরণের পর শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করেছিল বলে র‌্যাবের গ্রেফতারকৃত অন্য সদস্যরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে জানিয়েছেন।

সাত খুনের ঘটনায় এ পর্যন্ত গ্রেফতারকৃত র‌্যাব-১১ এর ১০ জন সদস্য হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ ছাড়া নূর হোসেনের দুই সহযোগীও আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আর ৯ জন র‌্যাব সদস্য আদালতে স্বাক্ষী হিসেবে জবানবন্দি প্রদান করেছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।