চ্যানেল আই এর সুইট সিক্সটিন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৫০ এএম, ০১ অক্টোবর ২০১৪

১ অক্টোবর ১৬ বছরে পদার্পণ করল চ্যানেল আই। ‘হৃদয়ে বাংলাদেশ’ শ্লোগান নিয়ে ১৯৯৯ সালের ১ অক্টোবর যাত্রা শুরু করে চ্যানেল আই। কর্তৃপক্ষের দাবি-বাংলা ভাষার টেলিভিশনে যা কিছু নতুন, যা কিছু প্রথম তার পেছনে চ্যানেল আই। চ্যানেল আই তার প্রতিটি আয়োজনের মধ্য দিয়ে সর্বস্তরের মানুষের সঙ্গে গড়েছে সেতুবন্ধন।

সময়ের সঙ্গে আবহমান বাংলার ঐতিহ্য যখন হারাতে বসেছে তখন চ্যানেল আই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। চ্যানেলটি ১৬ বছরে পা রাখছে ‘তারুণ্যের ষোল’ শ্লোগানকে সামনে রেখে।

চ্যানেল আইয়ের ১৬ বছরে পদার্পণ উপলক্ষে দেশজুড়ে সপ্তাহব্যাপী জমকালো বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে । রাত ১২টা এক মিনিটে নিজস্ব ভবনে কেক কেটে উদযাপন করা হবে চ্যানেল আইয়ের জন্মদিনের প্রথম প্রহর। ১ অক্টোবর চ্যানেল আই প্রাঙ্গণে রয়েছে দিনব্যাপী মিলনমেলা ও সাংস্কৃতিক পরিবেশনা। সকালে বর্ণাঢ্য র‌্যালির মধ্য দিয়ে শুরু হবে দিনের কার্যক্রম। দিনব্যাপী সাংস্কৃতিক পরিবেশনায় অংশ নেবেন দেশের খ্যাতিমান তারকারা। এ অনুষ্ঠানের অংশ হিসেবেই সন্ধ্যা ৭টায় আনুষ্ঠানিকভাবে কাটা হবে বর্ষপূর্তির কেক।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।