কুড়িগ্রামে পুলিশ সদস্যের আত্মহত্যা


প্রকাশিত: ০৭:১২ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৪

কুড়িগ্রামে বিষপানে আত্মহত্যা করেছেন পুলিশ সদস্য  প্রকাশ চন্দ্র রায়। সোমবার বিকেলে খলিলগঞ্জস্থ ভাড়াটে বাসায় বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

পুলিশসুত্র জানায়, সোমবার বিকেলে কুড়িগ্রাম সদর কোর্টে দায়িত্ব পালন শেষে খলিলগঞ্জস্থ ভাড়াটে বাসায় বিষ পান করেন তিনি। বিষয়টি জানতে পেরে,  পরিবারের লোকজন তাকে তাৎক্ষণিকভাবে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করে। পরে, অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই সোমবার রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের পরিবার জানায়, প্রকাশ রায় পূজায় ছুটির জন্য আবেদন করলে, তা না-মঞ্জুর হয়। এতে, স্ত্রী-সন্তান নিয়ে বাড়ী যেতে না পারার ক্ষোভ-যন্ত্রণায় বিষপান করেন তিনি।

তবে, তা নাকচ করে অতিরিক্ত পুলিশ সুপার সাহাবউদ্দিন জানান, প্রকাশ একজন মানসিক রোগী ছিলেন। তার মৃত্যুর সঙ্গে ছুটির কোন সর্ম্পক নেই।

মৃত পুলিশ কনস্টেবল প্রকাশ চন্দ্র রায় (কনস্টেবল নম্বর-৪৫৭) লালমনিরহাট জেলার রতিধর সিন্দুরমতি গ্রামের মৃত মনোরঞ্জন রায়ের পুত্র বলে জানা গেছে। গত ২২ বছর ধরে পুলিশে চাকরি করে আসছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।