বক্স অফিস কাঁপাচ্ছে দ্য মেইজ রানার


প্রকাশিত: ০৪:৫২ এএম, ২২ সেপ্টেম্বর ২০১৪

হলিউড বক্স অফিস কাঁপাচ্ছে শুক্রবার মুক্তি পাওয়া ‘দ্য মেইজ রানার’। আশা করা হচ্ছে, প্রথম রোববার ছবিটির আয় দাঁড়াবে ৩১ মিলিয়ন ডলার। আয়ের দিক থেকে পেছনের ফেলে দিয়েছে একই দিন মুক্তিপ্রাপ্ত লিয়াম নেসন অভিনীত ‘ওয়াক অ্যামঙ্ক দ্য টম্বস্টোনস’কে।

টুয়েন্টিথ সেঞ্চুরি ফক্স প্রযোজিত ডাইস্টোপিয়ান ড্রামা ‘দ্য মেইজ রানার’ শুক্রবার আয় করে ১১.৩ মিলিয়ন ডলার। সায়েন্স ফিকশন অ্যাকশন থ্রিলার ছবিটি নির্মিত হয়েছে জেমস ডশনারের একই নামে লেখা ট্রিলজি অবলম্বনে। এর আরও দুটি পর্ব নির্মিত হবে। ৩৪ মিলিয়ন ডলার বাজেটের ছবিটিতে একদল তরুণ-তরুণী গোলকধাঁধায় আটকে পড়ে। ছবিটির প্রধান চরিত্রে আছেন ডিলান ও’ব্রিয়েন। তার চরিত্রের নাম টিন উলফ। তার নেতৃত্ব সবাই গোলকধাঁধা থেকে পালিয়ে আসে। ছবিটি পরিচালনা করেছেন ইলিন গোল্ডস্মিথ-ভেইন।

অন্যদিকে ইউনিভার্সেল স্টুডিও প্রযোজিত ক্রাইম থ্রিলার ঘরানার ‘ওয়াক অ্যামঙ্ক দ্য টম্বস্টোনস’ প্রথম দিন আয় করেছে ৪.৭ মিলিয়ন মার্কিন ডলার। আশা করা হচ্ছে রবিবারে তা দাঁড়াবে ১৪ মিলিয়ন ডলারে, যা নির্মাতা প্রতিষ্ঠানের জন্য খুবই হতাশাজনক বলে জানিয়েছে আইএমডিবি। লরেন্স ব্লকের একই নামের উপন্যাস অবলম্বনে ছবিটি পরিচালনা করেছেন স্কট ফ্যাঙ্ক।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।