সিলেটে জামায়াত-পুলিশ সংঘর্ষ, গাড়ি ভাংচুর


প্রকাশিত: ০৫:১১ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৪

মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে দেয়া আমৃত্যু কারাদণ্ডাদেশের রায়কে প্রত্যাখান করে সিলেটে একযোগে ঝটিকা মিছিল করেছে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। এ সময় পুলিশের সঙ্গে জামায়াত-শিবিরের ধাওয়া পাল্টাধাওয়া ও গাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। বুধবার সকাল সাড়ে এগারটায় দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, সিলেট নগরীর আম্বরখানা দর্শন দেউরি, মেডিকেল রোড, কোর্ট পয়েন্ট, মদিনা মার্কেট, চন্ডীপুল, পুরাতন রেল স্টেশন রোড ও সোবহানীঘাট এলাকায় একযোগে ঝটিকা মিছিল বের করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা।

এসময় দর্শন দেউরি প্রাইমারী স্কুলের সামনে পুলিশের সাথে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। জামায়াত-শিবিরের নেতাকর্মীরা এসময় পুলিশ বহনকারী একটি সিএনজি অটোরিক্সা ভাংচুর করে। পরে পুলিশ ৮ রাউন্ড ফাঁকা গুলি ও এক রাউন্ড কাঁদানে গ্যাস ছুঁড়ে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়।

এদিকে দক্ষিণ সুরমার চন্ডীপুল এলাকায় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা ঝটিকা মিছিল বের করে দু’টি সিএনজি অটোরিক্সা ভাংচুর করেছে বলে খবর পাওয়া গেছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রহমত উল্লাহ জানান, দর্শন দেউরিতে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা মিছিল বের করলে ৮ রাউন্ড ফাঁকা গুলি ও এক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়া হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।