বিজেপি বিধায়ককে গুলির ঘটনায় তদন্ত শুরু (ভিডিও)


প্রকাশিত: ০১:০৮ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০১৪

নয়াদিল্লিতে বিজেপি বিধায়ক জিতেন্দ্র সিং সান্টুর ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। বুধবার ভোর ৫টার দিকে পূর্ব দিল্লির বিবেক বিহার এলাকায় বিধায়ক জিতেন্দ্র সিংকে লক্ষ্য করে চার রাউন্ড গুলি চালায় দুষ্কৃতিকারীরা। তবে তা লক্ষ্যভ্রষ্ট হওয়ায় তিনি প্রাণে বেঁচে যান। দিল্লি পুলিশের সিনিয়র ডেপুটি কমিশনার অজয় কুমার ও সঞ্জয় বেনিয়াল এ ঘটনার তদন্ত শুরু করেছেন।

এদিকে, এ ঘটনার সঠিক তদন্ত ও হামলাকারীদের কঠোর শাস্তি চেয়েছেন শান্টির স্ত্রী। ন্যাশনাল কংগ্রেস পরিষদ (এনসিপি) দলের সদস্য তারিক আনোয়ারও বিধায়কের ওপর হামলার নিন্দা জানিয়েছেন। তিনি বলেছেন, এই ঘটনা তদন্ত করে দেখা দরকার। রাজধানীতে এ ধরনের ঘটনা ঘটলে দেশের মানুষ নিরাপত্তা পাবে কোথায়?

পুলিশ জানিয়েছে, আজ (বুধবার) ভোরে জিতেন্দ্র`র বাড়ির দরজায় বেল বাজাতে থাকে হেলমেট পরা এক ব্যক্তি। কাছেই একটি মোটর সাইকেলে অন্য একজন অপেক্ষা করছিলেন। ঘুম থেকে উঠে জিতেন্দ্র দরজা খুললে তাকে ওই ব্যক্তি কয়েকটি কাগজে সই করতে অনুরোধ করে।

জিতেন্দ্র জানান, পাশেই তার অফিসে স্ট্যাম্প রয়েছে। সেখান থেকে নিয়ে সই করে দেবেন। এরপরই তর্ক শুরু করে হামলাকারীরা। আচমকা পকেট থেকে পিস্তল বের করতেই শুরু হয়ে যায় ধস্তাধস্তি। এরমধ্যেই সামনে থেকে পরপর গুলি চালায় ওই দুষ্কৃতি। কিন্তু জিতেন্দ্র সরে যাওয়ায় লক্ষ্যভ্রষ্ট হয়। প্রাণে বাঁচতে তাড়াতাড়ি বাড়ির ভেতর ঢুকতে যান তিনি। কিন্তু আগেই দরজা বন্ধ হয়ে যায়। সেই সুযোগে ফের গুলি ছোড়ে সে।  গুলি লাগে দরজায়। আতঙ্কে পাশের বাড়ির দিকে ছুটে যান জিতেন্দ্র। কিছুক্ষণের মধ্যেই অন্য একজনকে সঙ্গে নিয়ে বাইরে বেরিয়ে আসেন তিনি। কিন্তু সেই সময় পালিয়ে যায় আততায়ী।

 

ভিডিও সৌজন্যে- এবিপি আনন্দ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।