বেলা থ্রোনের ফ্যাশন


প্রকাশিত: ০৭:২৭ এএম, ১২ মার্চ ২০১৭

সুরের মুর্ছনায় ভরিয়েছেন লাখো ভক্তের প্রাণ। সেইসঙ্গে তার প্রাণবন্ত অভিনয় হাসি ফুটিয়েছে তার ভক্তদের মনে। ছোটবেলায় পড়তে তার খুব সমস্যা হতো। তিনি ছিলেন ডিজলেকজিয়ার রোগী। পরবর্তিতে একটি লার্নিং সেন্টারে ভর্তির মাধ্যমে তিনি তার এই পড়া এবং লেখার সমস্যাটি দূর করতে পারেন। তার সৌন্দর্যের মাধ্যমেও তিনি কেড়েছেন লাখো ভক্তের মন। এই তরুণীর নাম বেলা থ্রোনে। তার জন্ম ১৯৯৭ সালের ২২ অক্টোবর। তিনি একজন আমেরিকান অভিনেত্রী এবং গায়িকা। তার জন্ম মূলত ফ্লোরিডার পেমব্রোক পাইন্স শহরে।

বেলা থ্রোনেরা তিন ভাইবোন। কেনি, ডেনিইয়াল এবং রেনি। মজার ব্যপার হচ্ছে তারা সব ভাইবোনেরাই অভিনেত্রী। তিনি স্টাক অন ইউ, ক্রো লেক, ফিনিশিং দ্যা গেইম, ব্লাইন্ড এ্যাম্বিশান থেকে শুরু করে আরো অনেক নামকরা ছায়াছবিতে অভিনয় করেছেন। এবং তার সাথে সাথে পেয়েছেন ইয়াং আর্টিস্ট এ্যাওয়ার্ড থেকে শুরু করে ইমাজিন এ্যাওয়ার্ড এবং আরো অনেক সম্মান। তার শুধুমাত্র তার কাজের প্রতিই যে ভালোবাসা আছে তা কিন্তু নয়। এর বাইরেও তিনি ভালোবাসেন নিত্যনতুন ফ্যাশনকে নিজের মাঝে ধারণ করতে এবং তার মাধ্যমে নিজেকে ফুটিয়ে তুলতে। জাগো নিউজের তাই ভিনদেশী তারকা ফ্যাশনের আজকের আয়োজন তাকে ঘিরে। জানবো তার ফ্যাশন এবং লাইফস্টাইল সম্পর্কে।

বেলার পছন্দের কাজের মধ্য একটি কাজ হচ্ছে গান শোনা। তিনি আশির দশকের গান শুনতে বেশি ভালোবাসেন। তিনি তার এই অভিনয় জীবনের যাত্রা শুরু করেন একজন শিশু অভিনেত্রী হিসেবে। তিনি অভিনয়ের কাজ শেষ করে প্রতিদিন তিন ঘণ্টা করে নাচের অভ্যাসও করতেন। তার পছন্দের রঙ হচ্ছে সবুজ। তার পোশাকের ক্ষেত্রে পছন্দ আমেরিকান এ্যাপারাল পেইডের টেনিস শার্ট, ক্লো ইয়েলো ব্রান্ডের গোল্ডের ব্রেস্লাইট। সাথে ওয়াইন্ড সোর কিউট বোডিসুট, ব্লাক ওরচিড নেহা ব্রান্ডের ফ্রে জিন্স। বাইকার জ্যাকেট আর সাথে মিম এ্যালেক্স এর বানি ব্যাগ। অনেক রঙের মিশ্রণের পোশাক পড়তে ভালোবাসেন তিনি। তিনি তার জ্যাকেটে একি সাথে বারোটি রঙেরও ব্যবহার করেছেন। এর পাশাপাশি তিনি শ্যাডো হিল ওভারসাইজ মার্চ হুডি পরতে ভালোবাসেন।

এইচএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।