বিশেষ ম্যাগাজিন ঈদ মেলা


প্রকাশিত: ০৯:১১ এএম, ১৮ আগস্ট ২০১৪

কাজের ফাকে গুনগুনিয়ে গান, কিংবা রান্নার অবসরে নৃত্যের তাল, দুটোই সহজাত মনবৃত্তিতে বাঙ্গালী নারী ও পুরুষের জীবনে কিছুটা হলেও বিদ্যমান। জীবনের প্রয়োজনে মানুষ সবসময়ই নানা কাজের ব্যস্ততায় জীবন অতিবাহিত করে। আর জীবনর একটু মানসিক প্রশান্তি দিতে সেই আদিকাল থেকেই কাজ করে যাচ্ছে নানা রকম বিনোদন মাধ্যম। তবে নানা বিনোদন মধ্যে অন্যতম একটি মাধ্যম হলো টেলিভিশন।

আর অনুষ্ঠান নির্মানে ক্যামেরা পেছনে ও সামনে চলে নানা ধরণের কর্মযজ্ঞ। তবে দর্শকরা সব সময় ক্যামেরার সামনের পারফর্মারদেরকেই দেখে থাকেন। নেপথ্যের লোকদের দেখার সুযোগ দর্শকদের হয়না। কিন্তুু নেপথ্যে যারা কাজ করেন, তারা যদি ক্যামেরার সামনে গিয়ে নাচ-গান-আবৃত্তি আর অভিনয়ের চমক দেখান তাহলে ব্যাপারটি কেমন হবে। এবারের ঈদৈ সেরকমই এক সাহসী পদক্ষেপ গ্রহন করে দেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা। সাহসী এ পদক্ষেপের নাম ‘ঈদ মেলা’।

এ পদক্ষেপের মূলে ছিলেন এ প্রতিষ্ঠানেরই পরিচালক রুকসানা কবীর কাকলী, যিনি এ অনুষ্ঠানের পরিকল্পনা, প্রধান সমন্বয়কারীর পাশাপাশি অনুষ্ঠাটির উপস্থাপনাও করেছেন।

প্রথমবারের মতো আয়োজিত এ অনুষ্ঠানে অংশগ্রহন করেছেন এটিএন বাংলার চেয়ারম্যান থেকে শুরু করে সব বিভাগ ও শাখার সদস্যবৃন্দ। অনুষ্ঠানে একক, ডুয়েট ও দলীয় গান, দলীয় নাচ, ফ্যাশন শো, স্কিড, যাত্রাপালা, টক ঝাল শো, সংবাদ পাঠ, পালা গান, কাটপিচ, আবৃত্তি উপস্থাপন করেছেন এসব কর্মকর্তা ও কর্মীবৃন্দ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।