নিজেকে উপস্থাপন করতে জানাই ফ্যাশন : আইরিন আফরোজ


প্রকাশিত: ০৬:৪১ এএম, ১৪ জানুয়ারি ২০১৭
ছবি : শিথিল রহমান

অভিনয় আর মডেলিং এই নিয়ে কেটে যায় তার ব্যস্ততায় ভরা দিন। বলছিলাম আইরিন আফরোজের কথা। হাজার ব্যস্ততার ভিড়েও তিনি একজন ফ্যাশনপ্রেমী মানুষ। ফ্যাশন এবং লাইফস্টাইল নিয়ে তিনি কথা বলেন জাগো নিউজের সাথে, জানান ফ্যাশন নিয়ে তার দৃষ্টিভঙ্গীর কথা।

আইরিন আফরোজের দিনের শুরু হয় সারা দিনের ব্যস্ততার রুটিন দেখে। পুরো দিনের কাজ গোছাতেই কাটে তার সকাল। আর ছুটির দিনে তার সময় কাটে বন্ধুদের সাথে আড্ডা দিয়ে। এর পাশাপাশি সিনেমা দেখে, পরিবারের সবার সাথে সময় কাটিয়ে কিংবা শপিং করে, এভাবেই কাটে তার ছুটির দিন। ব্যস্ততার মাঝে যখনই একটু অবসর পান, শপিংয়ে চলে চান। রূপচর্চা সম্পর্কে তার কাছে জানতে চাইলে জানান, মাসে অন্তত একবার পার্লারে যান তিনি। এবং বাসায় টুকটাক রূপচর্চা করে থাকেন।

আইরিনের পছন্দের খাবার হচ্ছে দেশি খাবার। এর পাশাপাশি ঝাল জাতীয় খাবার তার বেশি পছন্দ। সকালের নাস্তায় খেয়ে থাকেন পরোটা আর ডিম। শুটিং স্পটে থাকলে এধরনের খাবার বেশি খাওয়া হয়। বাসায় থাকলে তিনি তার মায়ের হাতে তৈরি রুটি, ডিম, সবজি খেয়ে থাকে। মাঝে মাঝে ওটস খেয়ে থাকেন। দুপুরের খাবারে ভাত, সবজি, মাছ কিংবা মাংস এবং রাতে একইভাবে ভাত, মাছ কিংবা মাংস খেয়ে থাকেন। এছাড়া বাইরে থাকলে বাইরের খাবার খেয়ে থাকেন।

সময় পেলে ঘুমিয়ে নেন তিনি। তবে শুটিংয়ের মাঝে সময় পেলে একটু ঘুমিয়ে নেন। শুটিংয়ের চাপ থাকলে রাতে ঘুমাতে ঘুমাতে দেরি হয়ে যায়। আর শুটিং না থাকলে কিছুটা তাড়াতাড়ি ঘুমানোর চেষ্টা করেন।

অনুষঙ্গের ক্ষেত্রে তার পছন্দ নাকফুল। নানা ধরনের এবং নানা রকমের নাকফুল আছে তার কালেকশনে। শুটিংয়ের সময় তিনি যেমন নাকফুল পরেন তেমনই বাড়িতে থাকলে তিনি দু-একদিন পরপর নাকফুল পরিবর্তন করে করে পরে থাকেন।

আইরিন আফরোজের প্রিয় ব্যক্তি তার মা। প্রিয় শখ বন্ধুদের সাথে আড্ডা দেওয়া। প্রিয় লেখক হুমায়ূন আহমেদ। প্রিয় গায়ক অর্ণব এবং প্রিয় গায়িকা আশা ভোসলে, শ্রেয়া ঘোষাল, ন্যান্সি। প্রিয় অভিনেতা হুমায়ূন ফরিদী এবং মোশাররফ করিম। প্রিয় অভিনেত্রী তিশা। প্রিয় ছায়াছবির নাম পালাবি কোথায়, ট্রয়, থার্ড পারশন সিঙ্গুলার নাম্বার। তার কাছে ফ্যাশন মানে কী তা জানতে চাইলে তিনি বলেন যাতে তাকে সুন্দর লাগবে। যেই পোশাকে তিনি নিজেকে উপস্থাপন করতে পারবেন তাই তার কাছে ফ্যাশন।

এইচএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।