আরিয়ানা গ্রান্ডের ফ্যাশন


প্রকাশিত: ০৯:৫৩ এএম, ০৮ জানুয়ারি ২০১৭

সুরের যাদুতে তিনি বিমোহিত করেন হাজার স্রোতার মন। তার অভিনয় যেন কথা বলে। সুর আর অভিনয় যেন তার জন্ম থেকেই বন্ধু। জন্ম ২৬ জুন ১৯৯৩ সালে ফ্লোরেডিয়াতে। তার নাম আরিয়ানা গ্রান্ডে। আরিয়ানা গ্রান্ডে যখন তার মায়ের গর্ভে তখন তাদের পুরো পরিবার ইতালি থেকে ফ্লোরিডাতে চলে আসে। তার ভাইয়ের নাম ইডওয়ার্ড বুটেরা।

মাত্র ১৩ বছর বয়সে আরিয়ানা গ্রান্ডে তার গান নিয়ে ভাবতে শুরু করেন। তিনি গানেই ক্যারিয়ার গড়বেন বলে ঠিক করে ফেলেন। আরিয়ানা অনেক জাজ মিউজিকও করেছেন। এর পাশাপাশি তিনি জড়িত ছিলেন নানা ধরনের চলচ্চিত্র এবং অভিনয়ের সাথেও। আরিয়ানা গ্রান্ডে ফ্যাশন প্রেমী একজন মানুষ। তার ফ্যাশন এবং লাইফস্টাইল নিয়ে জাগো নিউজের আজকের ভিনদেশী তারকার ফ্যাশনের আজকের আয়োজন।

আরিয়ানা গ্রান্ডে কুকুর পুষতে ভালোবাসেন। তার বা কাঁধে একটি জন্ম দাগ আছে এবং তিনি হাসলে তার গালে টোল পরে। স্কুল জীবনে তার প্রিয় বিষয় ছিলো বিজ্ঞান। আর ফ্যাশনের দিকে তিনি টি বাই অ্যালেকজেন্ডার ট্রাইএঙ্গেল টপ পড়তে ভালোবাসেন। ভানেসা মুনিদা বে ব্র্যান্ডের চোকার তার পছন্দের তালিকায় আছে।

আরিয়ানা গ্রান্ডে লা পারলে লেইজারিং ব্র্যান্ডের টপ পরেন। ডায়মন্ড ক্লাস্টারের নেকলেস পরেন তিনি। এবং বো ব্র্যান্ডের ইয়ার রিং। তিনি লিমিটেড এর ইডিশন কেট ইয়ার হেড ফোন ছাড়া গান শোনেন না। তিনি সেন্ড উইডো বাস্কেল ব্র্যান্ডের বুট পরে থাকেন।

এইচএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।