নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করাই ফ্যাশন : তানহা তাসনিয়া


প্রকাশিত: ০৫:৫৯ এএম, ০৩ ডিসেম্বর ২০১৬
ছবি : মাহবুব আলম

শোবিজ জগতের নতুন এক নক্ষত্রের নাম তানহা তাসনিয়া। খুব অল্প সময়ের মধ্যেই এই ঢালিউড অভিনেত্রী দর্শকদের মন জয় করে নিয়েছেন। তার উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে `ভোলা তো যায়না তারে` এবং `ধূমকেতু`। এসবকিছুর পাশাপাশি এই অভিনেত্রী সমানভাবে ফ্যাশনসচেতনও। সম্প্রতি তার ফ্যাশন এবং লাইফস্টাইল নিয়ে কথা বলেন জাগো নিউজের সাথে। জানান তার ফ্যাশন নিয়ে ভাবনা চিন্তা এবং লাইফস্টাইল সম্পর্কে। সঙ্গে ছিলেন ফারিন সুমাইয়া।

তানহা তাসনিয়া তার ব্যস্ততম দিনগুলো শুরু করেন আর শিডিউলগুলো মাথায় রেখে। আগামীকালের কী কী কাজ আছে তা তিনি রাতেই দেখে নেন। কাজের ক্ষেত্রে প্রায়ই তাকে রাত জাগতে হয়। তাই ঘুমাতে ঘুমাতে কিছুটা দেরি হয়ে যায়। কাজ না থাকলে তিনি রাতে ঘুমানোর আগে মুভি দেখেন কিংবা ইউটিউবে নানা তথ্যবহুল কাজ বা নানা দেশের সিনেমা দেখে থাকেন।

তানহা তাসনিয়া গেমস খেলতে ভালবাসেন। ছুটির দিনের তিনি সময় কাটান তার পরিবার এবং বন্ধুদের সাথে। এছাড়া লম্বা ঘুমে কখনো কখনো পার হয় তার ছুটির দিন। তিনি ঘুরে বেড়াতে পছন্দ করেন। সময় পেলে তার ইচ্ছা মালদ্বীপ থেকে ঘুরে আসার। তানহার পছন্দের রঙ নীল।

সকালের নাস্তায় তিনি খেয়ে থাকেন পরোটা, ভাজি, ডিম। দুপুরের খাবারে থাকে ভাত, মাংস, ডাল, মাছ আর রাতে হালকা খাবার যেমন ওটস কিংবা ফল। তার পছন্দের খাবার তেহারি। রূপচর্চার ক্ষেত্রে তিনি মাসে একবার পার্লারে যান। আর শরীর চর্চার ক্ষেত্রে তিনি নিয়মিত ইয়োগা করেন। এছাড়া শরীরচর্চা কেন্দ্রেও সময় কাটান কিছুটা।

এক্সেসরিসের ক্ষেত্রে তার পছন্দের তালিকায় আছে ব্যাগ আর জুতা। ব্র্যান্ডের ক্ষেত্রে তার পছন্দ গুচি আর শ্যানেল। তানহা তাসনিয়ার পছন্দের লেখক হুমায়ূন আহমেদ। পছন্দের গায়ক ইমরান আর গায়িকা ন্যান্সি। পছন্দের অভিনেতা রাজ্জাক, অভিনেত্রী শাবানা। তার পছন্দের চলচ্চিত্র জীবন সংসার। সালমান শাহ অভিনীত চলচ্চিত্র তানহা তাসনিয়ার পছন্দের শীর্ষে।

তানহা তাসনিয়ার কাছে ফ্যাশন কী তা জানতে চাইলে তিনি বলেন, নিজেকে সুন্দর ভাবে উপস্থাপন করাই ফ্যাশন। যা কিছুতে মানাচ্ছে কিংবা আপনার সাথে যাচ্ছে তাই ফ্যাশন আমার কাছে।

ফ্যাশনে কাউকে ফলো করেন কী না তা জানতে চাইলে তিনি বলেন, হলিউড ফ্যাশন তার ভালো লাগে। মনিষ মালহোত্রার ফ্যাশন অনুসরণ করেন তানহা তাসনিয়া।

এইচএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।