চশমা পরতে ভীষণ ভালোবাসি : আমিন


প্রকাশিত: ০৬:২৮ এএম, ১৬ নভেম্বর ২০১৬

ফ্যাশনের দুনিয়ায় নতুনত্বের অভাব নেই। ফ্যাশন বলতে শুধু জামা, জুতা এসব নয় আপনার দৈনন্দিন জীবনের কাজগুলোও রয়েছে ফ্যাশনের আওতায়। যা লাইফস্টাইলের অন্যতম অংশ। ফ্যাশন মূলত আপনার কাছে কী? আপনি কীভাবে ফ্যাশনকে দেখেন তাই দেখবে জাগো নিউজ। পাঠকের কাছে তাদের ফ্যাশন, লাইফস্টাইল কী তা নিয়েই এই আয়োজন।

আল আমিন রুসেল ফ্যাশন সচেতন একজন। ডাক নাম আমিন। যার পছন্দের রঙ নীল আর পছন্দের কাজ বন্ধুদের সাথে আড্ডা দেওয়া। বিবিএ শেষ করে বর্তমানে একটি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। চলুন জেনে নিই তার ফ্যাশন ও লাইফস্টাইল সম্পর্কে-

কী ধরনের খাবার পছন্দ করেন ?
আমিন : চাইনিজ খাবার বেশি পছন্দ। তবে সকালে রুটি দুপুরে চাইনিজ বা দেশি খাবার আর রাতে হালকা কিছু খেয়ে থাকি। মাঝে বিকেলে নাস্তা করা হয়।

কোন ব্যান্ডের কী ধরনের পোশাক পছন্দ?
আমিন : ফরমাল ফিটিং শার্টের ক্ষেত্রে রেমন্ড এর কাপড় পছন্দ। চশমা পরতে ভীষণ ভালোবাসি। সেক্ষেত্রে রিবন্ডের সানগ্লাস আমার পছন্দ। ঘড়ির ক্ষেত্রে পছন্দ ফাস্ট ট্রাক। এছাড়া আমাকে মানায় এমন যেকোনো কিছুই পছন্দ।

অবসর সময়ে কী করেন
আমিন : টেবিল টেনিস খেলা আমার খুব পছন্দ সাথে সাথে সাঁতারও। তাই অবসর সময় পেলেই তা করি। তার সাথে সাথে বন্ধুদের সাথে আড্ডা আর ক্রিকেট খেলা আমার অবসরের সঙ্গী।

পছন্দের অভিনেত্রী
আমিন : পছন্দের নায়িকা কারিনা কাপুর। পছন্দের নায়ক সালমান শাহ আর আমির খান।

প্রিয় লেখক?
আমিন : হুমায়ুন আহমেদ।

পছন্দের গান?
আমিন : ফোক গান শুনতে বেশি ভালোলাগে।

আপনার কাছে ফ্যাশন কী?
আমিন : আমাকে যে পোশাকে মানাবে, যা পরলে আমাকে অদ্ভূত লাগবেনা আমার ব্যক্তিত্ব ফুটিয়ে তুলবে তাই আমার কাছে ফ্যাশন।

ফ্যাশনে কাউকে কি অনুসরণ করেন?
আমিন : তাহসানের স্টাইল তার চলাফেরা ভালোলাগে তাকেই যতটা সম্ভব অনুসরণ করি।

এইচএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।