সেলেনা গোমেজের ফ্যাশন


প্রকাশিত: ০৮:৫০ এএম, ০৬ নভেম্বর ২০১৬

হাজার তরুণের স্বপ্নের নায়িকা সেলেনা গোমেজ। গান, অভিনয়, উপস্থাপনায় নিপুণ যিনি। তিনি একাধারে ফ্যাশন ডিজাইনারও। সেলেনা গোমেজের জন্ম টেক্সাসের গ্র্যান্ড প্রেইরিতে। ২৪ বছরের এই তরুণী আত্মপ্রকাশ করেন `বারনি অ্যান্ড ফ্রেন্ডস` টিভি সিরিয়ালের মাধ্যমে। সেলেনা গোমেজ স্পাই কিডস থ্রিডি গেইম ওভার, ওয়াকার টেক্সাস র্যাসঙ্গার ট্রায়াল বাই ফায়ার চলচিত্রেও অভিনয় করেন। তার প্রথম এ্যালবামের নাম `কিস এন্ড টেল`। বিলবোর্ডের সেরা ২০০ এ্যালবামের মধ্য যার অবস্থান দশে।
selena
২০১১ সালটি ছিলো সেলেনার জন্য উল্লেখযোগ্য। এই বছরেই তিনি `লাভ ইউ লাইক এ` গানটি গেয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। এর পর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। ২০১৩ সালেই তার ঝুলিতে যুক্ত হয় আরো সফলতা। তার একক এ্যালবামের গান `কাম অ্যান্ড গেইট ইট` বিলবোর্ডের হট ১০০ এর মাঝে সেরা ১০-এ জায়গা করে নেন।

গান এবং অভিনয়ের পাশাপাশি সেলেনা গোমেজ প্রচন্ড ফ্যাশনপ্রেমী। বিশ্বজুড়ে কোটি তরুণী তাকে তাদের ফ্যাশন আইডল হিসেবে মানে। সেলেনা গোমেজের পছন্দের রঙ সবুজ। তার পছন্দের খেলা বাস্কেট বল। হিপ হপ মিউজিক বেশি পছন্দ। আম খেতে সেলেনা প্রচন্ড ভালোবাসেন আর ভালোবাসেন পিজা। তিনি ডেনিম ফ্যাশন কোম্পানির এ্যাম্বাসেডার।

selena-gomez

সেলেনা সচারচর মিড ল্যানথ আপ টপ শার্ট পড়তে ভালোবাসেন। এই শার্টগুলো সামনে কুচি আর গিট দিয়ে পড়তে হয়। আর প্যান্টের ক্ষেত্রে তার পছন্দ হাই রাইস ক্রোপড ফ্লেয়ার জিন্স। এই প্যান্ট গুলো উপরে কিছুটা চাপা এবং নিচে নামতে মানতে ফাপা হতে থাকে। জুতার ক্ষেত্রে তিনি পরেন লা মন্ডা গোল্ড ডিজারের জুতা। তিনি পার্স্পপেক্স বুট জুতা পরে থাকেন। জ্যাকেটের ক্ষেত্রে পরেন হারলি ডেভিডশন ক্রোপড জ্যাকেট। এই ক্ষেত্রে তার পছন্দ কালো রঙ।

ডাইলেনলেক্স ফ্রাঙ্কি ব্যান্ডের জুয়েলারি পরেন সেলেনা। আর সানগ্লাসের ক্ষেত্রে রে ব্যান্ড রাউন্ড। তার পছন্দ গোলাকার সানগ্লাস। রি অর ডান ব্যান্ডের শার্ট পরেন সেলেনা গোমেজ। তিনি লুইস ভুইটনের হোয়াইট ব্যাগ ব্যবহার করেন।

এইচএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।